এবার মসজিদে বিয়ে করলেন প্রসূন

প্রকাশ | ৩১ জুলাই ২০২১, ১৩:৩৩ | আপডেট: ৩১ জুলাই ২০২১, ১৫:১৩

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

আবারও বিয়ে করলেন ছোট ও বড় পর্দার পরিচিত মুখ অভিনেত্রী প্রসূন আজাদ। এবার তিনি বিয়ে করলেন দীর্ঘদিনের বন্ধু ফারহান গাফ্ফারকে। করোনায় কাজী অফিস বন্ধ থাকায় শুক্রবার (৩০ জুলাই) দুপুরে রাজধানীর মালিবাগের একটি মসজিদে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। সেখানে শুধু দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন অভিনেত্রী প্রসূন আজাদ নিজেই। তিনি জানান, ‘আমাদের বিয়ের পর্বটা শেষ হয়েছে। বাঙালি রীতি অনুযায়ী বিয়ের অন্যান্য আনুষ্ঠানিকতা এখনো চলছে। সবাই দোয়া করবেন। আমরা যেন সুখী হতে পারি।’

করোনার কারণে প্রসূন ও ফারহানের বিয়ে হয়েছে স্বল্প আয়োজনে। গায়ে হলুদের অনুষ্ঠানও হয়েছে স্বল্প পরিসরে। আপাতত তাদের হানিমুনে যাওয়ারও কোনো পরিকল্পনা নেই বলে জানান অভিনেত্রী। তিনি বলেন, করোনা পরিস্থিতি ভালো হলে দেশের ভেতরে কোনো পার্বত্য এলাকায় তারা হানিমুন সারবেন।

এর আগে গত ১২ জুন সন্ধ্যায় রাজধানীর মালিবাগে প্রসূন আজাদদের বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে ফারহানের সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়। বিয়ে হওয়ার কথা ছিল গত ২৩ জুলাই। কিন্তু বিশেষ কারণে এক সপ্তাহ বাদে একে-অপরের গলায় মালা দিলেন প্রসূন ও ফারহান।

অভিনেত্রী প্রসূনের এটি দ্বিতীয় বিয়ে। এর আগে ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়া প্রবাসী মুহাইমিন সানের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। দেড় বছর পর সেই দাম্পত্যের ইতি টানেন ২০১২ সালের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জনকারী প্রসূন।

ঢাকাটাইমস/৩১জুলাই/এএইচ