চাঁদপুর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হেলাল, সম্পাদক জুয়েল

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৩:২২

চাঁদপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। ৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গত শুক্রবার অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় দপ্তর। সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়েছে। অনুমোদিত কমিটির সভাপতি হয়েছেন চাঁদপুর পৌরসভার প্যানেল মেয়র ও জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি অ্যাডঃ মোঃ হেলাল হোসাইন এবং সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক ছাত্রলীগ নেতা ফেরদৌস মোর্শেদ জুয়েলে।

কমিটির অন্যান্য পদের মধ্যে সহ সভাপতি অ্যাডভোকেট হাবিবুর রহমান লিটু, জাহাঙ্গীর হোসেন বেপারী, জাহিদুর রহমান জাহিদ, রহমত উল্লাহ বারী চৌধুরী, অ্যাড. আতাউর রহমান পাটওয়ারী, জসিম উদ্দিন রাসেল, মো. মাঈনুদ্দিন আরিফ সুমন, শরিফ উল্লাহ সরকার, ফারুক হোসেন ভুঁইয়া, যুগ্ম সম্পাদক এস.এম কাউছার উল আলম (কামরুল), মাসুদুর রহমান পরান, সাংগঠনিক সম্পাদক কাউসার আহমেদ, পিন্টু সাহা (কাউন্সিলর), প্রচার সম্পাদক আনোয়ার হোসেন হাওলাদার, দপ্তর সম্পাদক রনজিৎ সাহা মুন্না, গ্রহন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোহাম্মদ আসাদুজ্জামান, অর্থ বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর কবির নিবিড়, শিক্ষা বিষয়ক সম্পাদক জামিল হায়দার, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক সুজন চন্দ্র দে, সমাজকল্যাণ সম্পাদক দেলোয়ার হোসেন রতন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক শরীফ হোসেন উজ্জ্বল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ওসমান গনি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল হাসনাত জুয়েল, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক ইফতেকার আহমেদ মিসল, কৃষি বিষয়ক সম্পাদক সুজন ইসলাম, ধর্ম সম্পাদক মারুফ আনাম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আবু সুফিয়ান জুম্মন, ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক মো. ইব্রাহিম খান ইবু, প্রশিক্ষণ ও কর্মশালা বিয়সক সম্পাদক শফিকুর রহমান গাজী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক জাকির হোসেন পাটওয়ারী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রোটারী শ্যামল চন্দ্র দাস, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল মবিন জনি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শাকিল চৌধুরী, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক রোকনুজ্জামান রোকন, উপ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট খোরশেদ আলম শাওন।

আর সদস্যরা হলেন, বিপুল মজুমদার জয়, আবু সায়েম, মো. রাইসুল ইসলাম শুভ্র, মো. জাকির হোসেন, মেজবা উদ্দিন সুমন, আসাদুজ্জামান সোহাগ গাজী, মো. মনির হোসেন, আকতার হোসেন, হুমায়ুন হাওলাদার, কার্ত্তিক চন্দ্র রায়, আল আমিন পাটোয়ারী, রুবেল হোসেন, ইফতেখার হারুন, আরিফ ব্যাপারি, মাহিন মজুমদার, মো. হোসেন বাতাস, ফয়সাল সিকদার ও শুভাশিষ ঘোষ শ্রী গুরু।

(ঢাকাটাইমস/৩১ জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :