চট্টগ্রামে বিনামূল্যে মিলবে আইসিইউ অ্যাম্বুলেন্স

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৭:০৩

বন্দরনগরী চট্টগ্রামে বিনামূল্যে মিলবে আইসিইউ অ্যাম্বুলেন্স। শুধু ফোন করলেই বাসা থেকে হাসপাতাল পর্যন্ত পৌঁছে দেবে এই অ্যাম্বুলেন্স। চট্টগ্রামের ডবলমুরিং থানার উদ্যোগে শনিবার থেকে চালু হয়েছে এই সেবা।

এর আগে একটি অ্যাম্বুলেন্স ও পাঁচটি সিএনজি নিয়ে বিনামূল্যে রোগী পরিবহন সেবা চালু করা হয়। আজ যুক্ত হলো আরও একটি আইসিইউ অ্যাম্বুলেন্স ও চারটি সিএনজি।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন ঢাকাটাইমসকে বলেন, আমাদের বিনামূল্যে রোগী পরিবহন সেবা আরও সমৃদ্ধ হয়েছে। আজ যুক্ত হয়েছে আরও একটি আইসিইউ অ্যাম্বুলেন্স ও চারটি সিএনজি। এ নিয়ে আমাদের এই সেবায় নিয়োজিত হলো দুটি অ্যাম্বুলেন্স ও নয়টি সিএনজি। এখন থেকে আমরা আরও বিস্তৃত পরিসরে এই সেবা প্রদান করতে পারব। ০১৩২০০৫২৭৪৯ নাম্বারে ফোন করলে বিনামূল্যে বাসা থেকে এসব গাড়ি রোগীকে হাসপাতালে নিয়ে যাবে। আবার হাসপাতাল থেকে বাসায় পৌঁছেও দেবে।

আইসিইউ অ্যাম্বুলেন্সটি প্রদান করেন লায়ন ক্লাব অফ ব্লু স্কাই এবং লায়ন ক্লাব অফ চট্টগ্রাম সিটি। বাকি চারটি সিএনজি দেন সিদ্দিক রেজওয়ান ওয়েলফেরার ফাউন্ডেশন, শেখ মুজিব রোড, ডবলমুরিং এবং মো. জানে আলম, সুপারিওয়ালা পাড়া, ডবলমুরিং।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বন্দর নগরী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা