আনোয়ারায় পানিতে ডুবে প্রাণ গেল দুই শিশুর

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৭:২৫

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় পুকুরে ডুবে তাসনুভা তাবাসসুম তানিশা (০৫) ও মোছাম্মৎ তায়্যিবাহ (০৩) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার জুঁইদন্ডি ইউনিয়নের খুরস্কুল গ্রামে এ ঘটনা ঘটে।

মৃত তানিশা উপজেলার ১১ নম্বর জুঁইদন্ডি ইউনিয়নের ৮ নম্বর মধ্যম খুরস্কুল গ্রামের মফজল আহমেদের বাড়ির লোকমান হাকিমের মেয়ে এবং তায়্যিবাহ একই গ্রামের মোহাম্মদ জামালের মেয়ে। ‍দুজন সম্পর্কে মামাত-ফুপাতবোন।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার মাগরিবের পর তাবাসসুম আর তায়্যিবাহ পাশের বাড়ি থেকে টিভি দেখা শেষে তাদের মায়ের পেছনে ঘরে ফিরছিল। কিন্তু আগে তাদের মা ঘরে ফিরে এলেও তারা আর ঘরে ফেরেননি। পরবর্তীতে তাদের খোঁজাখুঁজি শুরু করলে, এক পর্যায়ে বাড়ির পাশে থাকা পুকুরে তাদের জুতা ভেসে থাকতে দেখা যায়। তারপর পুকুরে খোঁজাখুঁজির পর পুকুর থেকে তাদের উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে আনোয়ারা স্বাস্থ্যকেন্দ্রের চিকিৎসক ডা. তালহা বলেন, ‘পুকুরে পানিতে ডুবে যাওয়া শিশু দুটিকে স্বাস্থ্যকেন্দ্রে আনার আগেই তাদের মৃত্যু হয়। পরে অভিভাবকরা শিশু দুটিকে হাসপাতাল থেকে নিয়ে যান।’

(ঢাকাটাইমস/৩১জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :