গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২১, ২০:৫১ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ১৯:৫২

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একাকে আটক করেছে পুলিশ। তাকে রাজধানীর হাতিরঝিল থানায় রাখা হয়েছে।

এই তথ্য নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ডিউটি অফিসার এসআই হারুনুর রশীদ।

তিনি ঢাকাটাইমসকে বলেন, ‘চিত্রনায়িকা একার কাছে তার ৩৫ বছর বয়সী গৃহকর্মী হাজেরা বেগম টাকা পেতেন। সেই টাকা চাইতে গেলে তাকে মারধর করা হয়। পরে ওই গৃহকর্মীর অভিযোগের ভিত্তিতে আজ সন্ধ্যা ৭টায় রামপুরার বন্ধুনিবাস অ্যাপার্টমেন্ট থেকে একাকে আটক করা হয়।’

হারুনুর রশীদ আরও জানান, এই ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। এছাড়া মারধরের শিকার গৃহকর্মীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে বলেও তিনি জানান।

১৯৯৮ সালে তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে অভিষেক ঘটে চিত্রনায়িকা একার। প্রথম ছবিতে তেমন সাড়া ফেলতে পারেননি তিনি।

পরের বছর অর্থাৎ ১৯৯৯ সালে মুক্তিপ্রাপ্ত কাজী হায়াতের ‘ধর’ ও ‘তেজি’ সিনেমা দুটির মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পান একা। দুটিতেই তার নায়ক ছিলেন প্রয়াত মান্না। এরপর রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো,অমিত হাসানদের সঙ্গে জুটি বেঁধেও তিনি সফলতা পান।

তবে চলচ্চিত্রে অশ্লীলতা শুরু হলে ধীরে ধীরে হারিয়ে যান একা। একেবারেই কমিয়ে দেন সিনেমায় অভিনয়। সর্বশেষ ২০০৮ সালে তাকে বাহাদুর সন্তান সিনেমায় দেখা গেছে।

ঢাকাটাইমস/৩১জুলাই/এএ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :