কর্মস্থলে ফেরা হলো না দুই কারখানাশ্রমিকের

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ২১:০৭

মির্জাপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুই শ্রমিক মারা গেছেন। শনিবার বিকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার দেওহাটা ও গোড়াই এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইলের মধুপুর উপজেলার আকাশী গ্রামের সাইদুল ইসলামের স্ত্রী নাজমা বেগম (২৮) এবং গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামদন ভয়ামারি গ্রামের গোলাম হোসেন (৩০)। তারা গাজীপুরের আলাদা দুইটি কারখানায় কর্মরত ছিলেন।

পুলিশ জানায়, লকডাউন বহাল থাকলেও রবিবার কারখানা খোলা হবে। চাকরি রক্ষায় যোগ দিতে হবে কাজে। এমন খবরে মোটরসাইকেল ভাড়া করে দুপুরে মধুপুর থেকে গাজীপুরের উদ্দেশ্যে রওনা দেন কারখানা শ্রমিক নাজমা বেগম (২৮)। পথে বিকাল সাড়ে ছয়টার দিকে মহাসড়কের মির্জাপুর উপজেলার দেওহাটা এলাকায় একটি ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই নাজমা বেগম মারা যান। তবে চালক অক্ষত রয়েছে।

এর আগে বোনকে নিয়ে গোলাম হোসেন মোটরসাইকেল চালিয়ে গাজীপুরে কর্মস্থলের উদ্দেশ্যে যাচ্ছিলেন। বিকাল পাঁচটার দিকে গোড়াই এলাকায় পৌঁছালে পেছন থেকে মোটরসাইকেলটিকে একটি ট্রাক ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই গোলাম হোসেন মারা যান। তার বোন অক্ষত রয়েছেন।

হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) আদম আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত দুজনই কারখানার শ্রমিক। তারা রবিবার কর্মস্থলে যোগ দিতে বাড়ি থেকে গাজীপুরের উদ্দেশ্যে বের হয়েছিলেন। তাদের মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :