ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ২১:১২

বগুড়ার শেরপুর উপজেলায় এক ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষণের শিকার গৃহবধূ শুক্রবার রাতে অভিযুক্ত চেয়ারম্যানের বিরুদ্ধে শেরপুর থানায় মামলা করেছেন। পুলিশ বলছে আসামি পলাতক। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মামলা সূত্রে জানা গেছে, বগুড়ার শেরপুর উপজেলার খামারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাবের আত্মীয় শহিদুল ইসলামের কাছে গৃহবধূ ৫০ হাজার টাকা পাওনা ছিলেন। কিন্তু শহিদুল ইসলাম এ টাকা পরিশোধ না করে টালবাহানা করছিলেন। এ কারণে টাকা আদায় করে দেয়ার জন্য ওই গৃহবধূ খামারকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওহাবকে জানান। পরে ওহাব টাকা আদায়ের আশ্বাস দেন।

এক পর্যায়ে শুক্রবার বিকালে চেয়ারম্যান ওহাব ওই গৃহবধূকে টাকা আদায়ের বিষয়ে কথা বলতে শেরপুর পৌরসভা জগন্নাথপাড়া এলাকায় ডাকেন। গৃহবধূ সেখানে গেলে বাড়িতে কেউ না থাকার সুযোগে চেয়ারম্যান ওহাব রোকসানাকে ধর্ষণ করে বাড়ি থেকে বের করে দেন। এরপর গৃহবধূ রাতেই বাদি হয়ে শেরপুর থানায় একটি নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘ঘটনার পর আসামি পলাতক থাকায় তাকে গ্রেপ্তার করা যায়নি। তবে তাকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।’

(ঢাকাটাইমস/৩১জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :