রূপসায় মারামারির ঘটনায় ইউপি সদস্যের বিরুদ্ধে মামলা

প্রকাশ | ৩১ জুলাই ২০২১, ২১:৪৫

খুলনা প্রতিনিধি, ঢাকাটাইমস

খুলনার রূপসায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারামারির ঘটনায় ইউপি সদস্য আকলিমা খাতুন তুলিসহ ছয়জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। সিংহেরচর গ্রামের মো. শাহাজাহান হাওলাদার বাদী হয়ে শুক্রবার এ মামলা করেন।  

মামলার অন্যান্য আসামিরা হলেন- সলেমান সরদারের ছেলে নুরুজ্জামান সরদার (৬০), আকলীমা খাতুন তুলির ছেলে লিমন সরদার (৩৫) ও লিমনের বাবা ইমন সরদার (৩০), মৃত্য জসিমের ছেলে মো. আরিফ (৩২) ও সলেমান সরদারের ছেলে বদীউজ্জামান (৫৫)।

মামলার বিবরণের বলা হয়, গত ২৮ জুলাই বিকাল ৪টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিংহেরচর গ্রামে ১ নম্বর আইচগাতী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড মেম্বার আকলিমা খাতুন তুলি ও তার লোকজন ডক-ইয়ার্ড ব্যবসায়ী মো. শাহাজাহান হাওলাদারসহ তার পরিবারের সদস্যদের উপর হামলা চালায়। এতে শাহাজানসহ ছয়জন আহত হন। আহতদের ওই দিন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার ঘটনায় শাহাজান হাওলাদারের ব্যবসা প্রতিষ্ঠান ও একটি মোটরসাইকেল ভাঙচুর এবং টাকা লুট করে নেয় বলেও অভিযোগ করা হয়েছে।

এছাড়া ইউপি সদস্য তুলির নেতৃত্বে হামলায় আহত হন সিংহেরচর গ্রামের মো. শাহাজাহান হাওলাদার (৬০), তার ছেলে মো. সোহাগ হাওলাদার (৩৪) ও মো. হাসান হাওলাদার (৩২), শাহজান হাওলাদের ভাই মো. জাকির হাওলাদার (৫৫) ও তার ছেলে মো.  রুবেল হাওলাদার (৩১), শাহাজান হাওলাদারের ছোট ভাই মো. জাহাঙ্গীর হাওলাদারসহ (৪৮) পরিবারের অন্যান্য সদস্যরা গুরুতর আহত হন।

অন্যদিকে ইউপি সদস্য আকলিমা খাতুন তুলির অভিযোগ, শাহাজান গংয়ের হামলায় আহত হয়ে তিনিসহ পাঁচজন রূপসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। এ ঘটনায় থানায় মামলা করেছেন তিনি। বরং মামলা থেকে রক্ষা পেতে হামলাকারীরা মিথ্যার আশ্রয় নিয়েছেন।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এসএ/কেএম)