হাসপাতালে করোনা রোগীর আত্মহত্যার চেষ্টা

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২১, ২২:০৪

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে তার যন্ত্রণা সইতে না পেরে বিউটি বেগম (৩৫) নামে এক নারী চাঁদপুর সরকারি জেনারেল হাসপতালের দ্বিতীয় তলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যার চেষ্টা করেছেন।

শনিবার বিকাল সাড়ে ৬টার দিকে হাসপাতালের করোনা ইউনিটের করিডোরে এ ঘটনা ঘটে। এতে ওই নারীর ডান পা কয়েকভাঙা পড়ে এবং মেরুদন্ডে আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয়েছেন তিনি।

হাসপাতালে থাকা অন্যান্য রোগীর স্বজনরা জানান, শেষ বিকালে হাসপাতালে করিডোরের দ্বিতীয় তলা থেকে এক নারী হঠাৎ নিচে লাফিয়ে পড়ে গুরুতর আহত হন। আশপাশে থাকা লোকজন তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়।

হাসপাতালের জরুরি বিভাগ থেকে জানায়, বিউটি বেগম করোনা পজিটিভ হয়ে হাসপাতালে দ্বিতীয় তলায় আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন।

আহত নারীর শাশুড়ি জানান, তাদের বাড়ি হাইমচর উপজেলার আলগী গ্রামে। বিউটির স্বামীর নাম খোকন মিয়া। ১১ দিন আগে করোনা পজেটিভ হলে তিনি তার ছেলের বউকে নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। সেখানে চিকিৎসা চলছিল। তাকে বিছানায় রেখে তিনি বাথরুমে যান। বাথরুম থেকে বের হয়ে এই অবস্থা দেখতে পান তিনি।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ওমর ফারুক রূপক বলেন, ঘটনার সম্পর্কে আমিও প্রথমে কিছুই বুঝতে পারিনি। রোগী দেখার ফাঁকে জানতে পারি এক নারী রোগী দ্বিতীয় তলা থেকে লাফ দিয়েছেন। তবে তিনি করোনা পজিটিভ রোগী।

রূপক বলেন, ‘আমি যতটুকু জানি তিনি করোনায় আক্রান্ত হলেও তার শারীরিক অবস্থা অনেকটা ভালো। তবে করোনার তো বিভিন্ন ইফেক্ট থাকতে পারে। হয়তোবা এজন্য মানসিকতার কারণে এমনটা করতে পারে। আমি তাকে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে হাসপাতালে ভর্তি দিয়েছি। আগামীকাল (রবিবার) অর্থপেডিক চিকিৎসকসহ অন্যান্য চিকিৎসকরা চিকিৎসাসেবা দেবেন।’

(ঢাকাটাইমস/৩১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :