একার তিন দিনের রিমান্ড চাইবে পুলিশ

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০১ আগস্ট ২০২১, ১৪:৫৫ | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ১৩:৪১

দুই মামলায় আদালতে তুলে চিত্রনায়িকা একার তিন দিনের রিমান্ড চাইবে পুলিশ। ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা রাজধানীর হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল। তিনি জানান, রবিবার বিকালে একাকে আদালতে তোলা হবে।

গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে শনিবার মধ্যরাতে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের হয় একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একার বিরুদ্ধে। প্রথম মামলার বাদী গৃহকর্মী হাজেরা বেগম, যাকে নির্যাতনের দায়ে অভিনেত্রীকে আটক করা হয়েছে। মাদক মামলাটির বাদী হাতিরঝিল থানা পুলিশ।

এর আগে ৩৫ বছর বয়সী গৃহকর্মী হাজেরার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৭টার দিকে নায়িকা একাকে তার রামপুরার বাসা থেকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় সেখান থেকে অর্ধেক বোতল মদ, পাঁচ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

হাজেরার বয়ান থেকে জানা গেছে, শনিবার দুপুর দুইটার দিকে রামপুরার পূর্ব উলন বন্ধু নিবাসে নিজের বাসায় তাকে সারাদিন কাজ করতে বলেন চিত্রনায়িকা একা। হাজেরা এর উত্তরে বলেন, ‘আমি তো অন্যের বাসায় কাজ করি। আমি একটু পরে এসে কাজ করে দিয়ে যাবো।’

এরপর রেগে গিয়ে হাজেরাকে বকাবকি করেন একা। বলেন, তোমাকে কাজ করে দিয়ে যেতে হবে। কথা না শুনলে বাসা থেকে বের করে দেন তাকে। পরে হাজেরা বলেন, ‘আমি আপনার কাছে যে ৫০০০ টাকা পাব, ওইটা দিয়ে দেন।’ টাকা চাওয়ায় একা ইট দিয়ে হাজেরার হাতে আঘাত করেন।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেন। এরপর হাতিরঝিল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফ ঘটনাস্থলে এসে হাজেরাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

পরবর্তীতে হাজেরার অভিযোগের ভিত্তিতে আটক করা হয় একাকে। গৃহকর্মী হাজেরার গ্রামের বাড়ি শেরপুর সদরের হরিণধরা গ্রামে। তিনি ওই গ্রামের রফিক মিয়ার স্ত্রী। ঢাকায় তিনি রামপুরা টিভি সেন্টারের পেছনে থাকেন। বিভিন্ন বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন।

ঢাকাটাইমস/০১আগস্ট/এএ/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

তৃতীয় মৃত্যুবার্ষিকী: মিনা পাল থেকে যেভাবে তিনি হয়ে উঠেছিলেন কবরী

শিল্পী সমিতির নির্বাচনে ভোটার ছাড়া প্রবেশ নিষেধ, থাকবে মোবাইল কোর্ট

নির্মাতা হিরণের আকস্মিক মৃত্যুতে অপমৃত্যু মামলা

বাইকে বসে গুলি চালানো হয় সালমান খানের বাড়িতে! ভিডিও প্রকাশ

নিউইয়র্কে প্রদর্শিত হবে ইভান মনোয়ারের শর্ট ফিল্ম ‘প্যাসেঞ্জার’

‘লিপস্টিক’ ছবিটি দর্শকের মন জয় করবে: পূজা চেরি

ইস্কাটনে দরজা ভেঙে মৃত অবস্থায় পাওয়া গেল ‘আদম’ সিনেমার পরিচালককে

নির্মাতা রাজকে জড়িয়ে ধরে হাউমাউ করে কাঁদলেন চয়নিকা! কেন?

রামচরণকে ডক্টরেট সম্মাননা দিল চেন্নাইয়ের বিশ্ববিদ্যালয়

বারবার খুনের হুমকি, এবার সালমান খানের বাড়ির সামনে চলল গুলি!

এই বিভাগের সব খবর

শিরোনাম :