একার তিন দিনের রিমান্ড চাইবে পুলিশ

প্রকাশ | ০১ আগস্ট ২০২১, ১৩:৪১ | আপডেট: ০১ আগস্ট ২০২১, ১৪:৫৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

দুই মামলায় আদালতে তুলে চিত্রনায়িকা একার তিন দিনের রিমান্ড চাইবে পুলিশ। ঢাকাটাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা রাজধানীর হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) ফয়সাল। তিনি জানান, রবিবার বিকালে একাকে আদালতে তোলা হবে।

গৃহকর্মী নির্যাতন ও মাদক আইনে শনিবার মধ্যরাতে হাতিরঝিল থানায় দুটি মামলা দায়ের হয় একসময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একার বিরুদ্ধে। প্রথম মামলার বাদী গৃহকর্মী হাজেরা বেগম, যাকে নির্যাতনের দায়ে অভিনেত্রীকে আটক করা হয়েছে। মাদক মামলাটির বাদী হাতিরঝিল থানা পুলিশ।

এর আগে ৩৫ বছর বয়সী গৃহকর্মী হাজেরার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা ৭টার দিকে নায়িকা একাকে তার রামপুরার বাসা থেকে আটক করে হাতিরঝিল থানা পুলিশ। এ সময় সেখান থেকে অর্ধেক বোতল মদ, পাঁচ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

হাজেরার বয়ান থেকে জানা গেছে, শনিবার দুপুর দুইটার দিকে রামপুরার পূর্ব উলন বন্ধু নিবাসে নিজের বাসায় তাকে সারাদিন কাজ করতে বলেন চিত্রনায়িকা একা। হাজেরা এর উত্তরে বলেন, ‘আমি তো অন্যের বাসায় কাজ করি। আমি একটু পরে এসে কাজ করে দিয়ে যাবো।’

এরপর রেগে গিয়ে হাজেরাকে বকাবকি করেন একা। বলেন, তোমাকে কাজ করে দিয়ে যেতে হবে। কথা না শুনলে বাসা থেকে বের করে দেন তাকে। পরে হাজেরা বলেন, ‘আমি আপনার কাছে যে ৫০০০ টাকা পাব, ওইটা দিয়ে দেন।’ টাকা চাওয়ায় একা ইট দিয়ে হাজেরার হাতে আঘাত করেন।

পরে তার চিৎকারে আশপাশের লোকজন ৯৯৯-এ কল করে পুলিশে খবর দেন। এরপর হাতিরঝিল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শরিফ ঘটনাস্থলে এসে হাজেরাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান এবং প্রাথমিক চিকিৎসার ব্যবস্থা করেন।

পরবর্তীতে হাজেরার অভিযোগের ভিত্তিতে আটক করা হয় একাকে। গৃহকর্মী হাজেরার গ্রামের বাড়ি শেরপুর সদরের হরিণধরা গ্রামে। তিনি ওই গ্রামের রফিক মিয়ার স্ত্রী। ঢাকায় তিনি রামপুরা টিভি সেন্টারের পেছনে থাকেন। বিভিন্ন বাসায় কাজ করে জীবিকা নির্বাহ করেন।

ঢাকাটাইমস/০১আগস্ট/এএ/এএইচ