মাদারীপুরে নিখোঁজ কলেজছাত্রের লাশ পুকুরে

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ১৯:২৭

মাদারীপুরে জিহাদ মাতুব্বর (২৪) নামে নিখোঁজ এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকাল ৩টার দিকে সদর উপজেলার মধ্য খাগদী এলাকার একটি পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত জিহাদ মাদারীপুর সরকারি কলেজের ডিগ্রি শেষবর্ষের শিক্ষার্থী ছিলেন এবং মাদারীপুর পুলিশ লাইনের ঝাড়ুদার রাজু মাতুব্বরের ছেলে।

জিহাদের স্বজনরা জানান, শনিবার রাতে পারিবারিক বিরোধের কারণে পরিবারের সদস্যদের সঙ্গে জিহাদের বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে জিহাদ রাগ করে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হন। পরিবারের লোকজন রাতেই অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি।

রবিবার দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে জিহাদের লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছেন।

জিহাদের বাবা রাজু মাতুব্বর বলেন, ‘আমার ছেলের সঙ্গে কারও কোনো শত্রুতা নেই। কিভাবে আমার ছেলে মারা গেছে বুঝতে পারছি না।’

নিহতের শ্যালিকা তানজিলা ইসলাম তানিয়া বলেন, ‘পুলিশ ও প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে ঘটনার রহস্য ও বিচার দাবি করছি।’

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিঞা বলেন, ‘নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এই ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইতোমধ্যে কাজ শুরু করেছে।’

(ঢাকাটাইমস/১আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :