ক্ষেতলালে বসুন্ধরা গ্রুপের ত্রাণ বিতরণ

জয়পুরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ২০:০৬

জয়পুরহাটের ক্ষেতলালে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও ‘কালের কণ্ঠ শুভ সংঘ’-এর উদ্যোগে ৩৮০ জন গরিব, দুস্থ ও অসহায়দের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।

জানা গেছে, রবিবার বেলা ১১টায় জেলার ক্ষেতলাল উপজেলা সরকারি সাঈদ আলতাফুন্নেছা ডিগ্রি কলেজ মাঠে স্বাস্থ্যবিধি মেনে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও ‘কালের কণ্ঠ শুভ সংঘ’-এর উদ্যোগে সংগঠনের পরিচালক জাকারিয়া জামানের উপস্থিতিতে উপজেলার ৩৮০ জন গরিব, দুস্থ ও অসহায় মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন- ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাকিম মণ্ডল।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা এএফএম আবু সুফিয়ান, পৌর মেয়র সিরাজুল ইসলাম বুলু, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লা।

এসময় আরো উপস্থিত ছিলেন- কালের কণ্ঠ-এর জেলা প্রতিনিধি আলমঙ্গীর চৌধুরী, ক্ষেতলাল থানার ওসি নীরেন্দ্র নাথ মণ্ডল, পৌর আওয়ামী লীগের সভাপতি দুলাল মিয়া সরদার, সরকারি ছাঈদ আলতাফুন্নেছা ডিগ্রি কলেজের অধ্যক্ষ আইয়ুব আলী, কালের কন্ঠ শুভ সংঘ জয়পুরহাট শাখার আহ্বায়ক মোস্তাকিম বিল্লাহ, উপদেষ্টা ও সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের সভাপতি নুর-ই আলম ও উপজেলা ছাত্র লীগের যুগ্ম আহ্বায়ক জুল আরশ শুভসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

(ঢাকাটাইমস/১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :