চার তলার কার্নিশ থেকে কিশোরীকে উদ্ধার করল ফায়ার সার্ভিস

প্রকাশ | ০১ আগস্ট ২০২১, ২০:৫০ | আপডেট: ০১ আগস্ট ২০২১, ২০:৫৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর ভাটারা এলাকার একটি চার তলা ভবনের কার্নিশে ঝুলে থাকা অবস্থায় এক কিশোরীকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। স্থানীয়দের দাবি, ওই ভবনে চুরি করতে উঠেছিলেন ওই কিশোরী। পরে তাকে বেঁধে রাখা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধারে করে ফায়ার সার্ভিস।

রবিবার রাত ৮টার দিকে বিষয়টি ঢাকা টাইমসকে জানান ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসেন। তিনি জানান, সাতটা ৪০ মিনিটের দিকে কিশোরীকে উদ্ধার করা হয়েছে।
ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, ভাটারায় ভবনের বাইরে আটকেপড়া মেয়েটিকে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার করেছেন।
এ বিষয়ে ভাটার থানার পরিদর্শক (তদন্ত) রফিকুল হক ঢাকা টাইমসকে বলেন, একটি ভবনের চার তলা থেকে এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস উদ্ধার করে তার মায়ের জিম্মায় দিয়েছে। এখন ভাটারা থানায় ওই কিশোরীকে আনা হবে। সে কেন ওখানে উঠেছে বিস্তারিত জিজ্ঞাসাবাদের পর জিডি করে তাকে ছেড়ে দেওয়া হবে।
ভবন মালিকের ছেলে সাজিদ হোসেন জানান, ওই কিশোরী তাদের বাসার সামনে থাকেন। তবে ভবনের বাইরের দিক থেকে তিনি কেন ও কীভাবে চারতলা পর্যন্ত উঠে গেলেন তা বোঝা যাচ্ছে না। পরে কিশোরীকে উদ্ধারের জন্য জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন দেওয়া হয়। পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে তাকে উদ্ধার করে নিয়ে গেছে।
(ঢাকাটাইমস/০১আগস্ট/এআর/জেবি)