বগুড়ায় বাসচাপায় মা-মেয়ের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২১, ২২:৫৩

বগুড়ায় বাসচাপায় হয়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। রবিবার সন্ধ্যা ৭টায় বগুড়ার শিবগঞ্জ উপজেলার চন্ডিহারা এলাকার বগুড়া-রংপুর মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনাতলা উপজেলার কুশারঘুপ গ্রামের গ্রামীণ ব্যাংক কর্মকর্তা আলতাফ হোসেনের স্ত্রী জেসমিন আক্তার শিমু (৪০) ও তার মেয়ে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের দশম শ্রেণির ছাত্রী আফরিন জাহান অমি (১৬)।

জানা গেছে, দুর্ঘটনার আগে আলতাফ হোসেন তার স্ত্রী ও সন্তানকে নিয়ে মোটরসাইকেল যোগে গ্রাম থেকে বগুড়ার লতিফপুর মধ্যপাড়ার ভাড়া বাসায় ফিরছিলেন। পথে বগুড়া-রংপুর মহাসড়কের চন্ডিহারায় পৌঁছলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারায়। এ সময় মোটরসাইকেলের পেছনে বসে থাকা আলতাফের স্ত্রী ও মেয়ে রাস্তায় পড়ে গেলে পেছন থেকে আসা বগুড়াগামী একটি বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তারা মারা যান। এসময় মোটরসাইকেল চালক আলতাফ হোসেন আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় আলতাফ হোসেন তার স্ত্রী ও মেয়ের লাশ নিয়ে গ্রামের বাড়িতে চলে যান।

বগুড়া শিবগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার বেলজার হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বাসের চাপায় মা-মেয়ে ঘটনাস্থলেই মারা গেছেন। আলতাফ হোসেন সামান্য আহত হন। অনেক সময় অপেক্ষা করার পর পুলিশ না পৌঁছলে নিহতদের স্বজন আলতাফ হোসেন লাশ নিয়ে বাড়িতে যাওয়ার অনুরোধ করায় তার কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :