পিয়াসা আটক, অভিযানে মিলল বিপুল মদ ও ইয়াবা

প্রকাশ | ০২ আগস্ট ২০২১, ০০:১৯ | আপডেট: ০২ আগস্ট ২০২১, ০১:১৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিমের সাবেক পুত্রবধূ ও মডেল ফারিয়া মাহবুব পিয়াসার বাড়িতে অভিযান চালিয়েছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ- ডিবি। অভিযানে বাসা থেকে বিপুল পরিমাণ মদ, ইয়াবা ও সিসা উদ্ধারের পর পিয়াসাকে আটক করেছে পুলিশ।

রবিবার রাত সাড়ে ১০টা থেকে রাজধানীর বারিধারায় এই অভিযান শুরু হয়। ডিবি পুলিশের একাধিক কর্মকর্তা ঢাকা টাইমসকে এই তথ্য জানিয়েছেন।

ডিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে পিয়াসার বাড়িতে অভিযান চালিয়ে মাদকসহ বিপুল অবৈধ সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পিয়াসাকে আটকের পর তার তথ্যের ভিত্তিতে মডেল মৌকে ধরতে রাজধানীর মোহাম্মদপুর বাবর রোডে পুলিশের অভিযান শুরু হয়েছে।

দুই বছর আগে পিয়াসা নামটি বেশ আলোচনায় ছিল। দেশের প্রথম সারির জুয়েলার্স প্রতিষ্ঠান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ সেলিম তার সাবেক পুত্রবধূর বিরুদ্ধে চাঁদা দাবির অভিযোগে ২০১৯ সালের ৫ মার্চ মামলা করেছিলেন। পরে ঢাকার মহানগর হাকিম তোফাজ্জল হোসেনের আদালতে আত্মসমর্পণ করে জামিন চান পিয়াসা। মামলাটি জামিনযোগ্য হওয়ায় তাকে জামিন দেন আদালত।

মামলায় দিলদার আহমেদ সেলিম অভিযোগ করেন, পিয়াসা দিলদারপুত্র সাফাতকে ফাঁদে ফেলে ২০১৫ সালের ১ জানুয়ারি বিয়ে করেন। পরে তারা জানতে পারেন যে, পিয়াসা মাদকাসক্ত এবং উচ্ছৃঙ্খল জীবন-যাপনে অভ্যস্ত। তাই ২০১৭ সালের ৮ মার্চ পিয়াসাকে তালাক দেন সাফাত।

এছাড়া রাজধানীর রেইট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় পিয়াসার স্বামী সাফাত জড়িত ছিলেন।

২০১৯ সালের ১১ মার্চ দিলদারের বিরুদ্ধেও একটি মামলা করেন পিয়াসা। মামলায় অভিযোগ আনা হয়, দিলদার আহমেদ পিয়াসাকে গর্ভপাতের চেষ্টা, নির্যাতন, হত্যার হুমকি দিয়েছেন। তবে সে বছরের ১৭ জুলাই পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক মো. মজিবুর রহমান আদালতে দেওয়া প্রতিবেদনে উল্লেখ করেন, পিয়াসার অভিযোগের সত্যতা পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এসএস/জেবি)