রাঙ্গুনিয়ায় চলছে খোলাবাজারে চাল-আটা বিক্রি

চট্টগ্রাম (রাঙ্গুনিয়া) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১১:৪৫ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১১:২৫

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদের বিশেষ উদ্যোগে রাঙ্গুনিয়া পৌরসভায় চালু হয়েছে করোনাকালীন বিশেষ ওএমএস (ওপেন মার্কেটিং সেল) কর্মসূচির আওতায় চাল-আটা বিক্রি কার্যক্রম। রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র মো. শাহজাহান সিকদারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে পৌরসভার ঘাটচেক, ইছাখালী ও জুটমিল এলাকায় প্রতিদিন সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত এই বিক্রয় কার্যক্রম চালানো হচ্ছে।

গত রবিবার রাঙ্গুনিয়া পৌরসভার জুটমিল এলাকায় গিয়ে দেখা গেছে, সাধারণ মানুষ দীর্ঘ লাইনে দাঁড়িয়ে চাল ও আটা ক্রয় করছেন। এদিন বিক্রি কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পৌরসভার প্যানেল মেয়র জালাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ওসমান গণি সোহেল, ইসকান্দর মিয়া, জাফরসহ গণ্যমান্যরা।

বিক্রি কার্যক্রমের তদারকির দায়িত্বে থাকা উপ-সহকারী কৃষি কর্মকর্তা উত্তম কুমার শীল জানান, পৌরসভার তিনটি স্পটে একযোগে এই বিক্রি কার্যক্রম চলছে। গত ২৫ জুলাই থেকে চালু হওয়া বিশেষ ওএমএস কর্মসূচির আওতায় প্রতিদিন একটি সেন্টার থেকে দেড় টন চাল এবং এক টন আটা বিক্রি করা হয়। প্রতি কেজি চাল ৩০ টাকা ও আটা ১৮ টাকা দরে একজন ক্রেতার কাছে একবারে পাঁচ কেজি চাল ও পাঁচ কেজি আটা বিক্রি করা হচ্ছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :