তবে কি আগের মতোই আছে মিমি-নুসরাতের বন্ধুত্ব?

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১২:৪৫ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১১:২৬

টলিউডের দুই সুপারহিট নায়িকা মিমি চক্রবর্তী ও নুসরাত জাহানের বন্ধুত্বের খবর কারও অজানা নয়। দুজনে কাছাকাছি সময়ে চলচ্চিত্রে এসেছিলেন। ২০১৯ সালে একসঙ্গে লোকসভার নির্বাচনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছিলেন। জিতেছিলেন দুজনেই। তাদের বন্ধুত্ব একেবারে গলায় গলায়।

২০১৯ সালের ১৯ জুন নিখিল জৈনের সঙ্গে বন্ধু নুসরাত জাহানের বিয়ের অনুষ্ঠানেও টলিউড নায়িকাদের মধ্য থেকে আমন্ত্রিত ছিলেন শুধু মিমি চক্রবর্তী। বিয়ের আসর বসেছিল তুরস্কে। সমস্ত কাজ ফেলে প্রিয় বন্ধুর বিশেষ দিনে উপস্থিত থাকতে তুরস্কে উড়ে গিয়েছিলেন মিমি।

কিন্তু ২০২১ সালে এসে পাল্টে যায় দুই নায়িকার সম্পর্কের সমীকরণ। চারদিকে রব ওঠে, মিমি-নুসরাতের বন্ধুত্ব আর আগের মতো নেই। প্রায় এক বছর সোশ্যাল মিডিয়ায় তাদের একসঙ্গে কোনো ছবি নেই। কোনো অনুষ্ঠানেও বা পার্লামেন্টে যাওয়ার পথেও তারা এক ক্যামেরায় ধরা পড়েননি।

গুঞ্জন রয়েছে, অভিনেতা যশ দাশগুপ্তের কারণেই নুসরাতকে এড়িয়ে চলছেন মিমি। কারণ, যশকে ভালোবাসতেন তিনি। স্বামী থাকার পরও মিমির সেই ভালোবাসার মানুষকে ভাগিয়ে নিয়েছেন তার প্রিয় বন্ধু নুসরাত জাহান। নিখিলকে ছেড়ে যশের সঙ্গে করছেন লিভ টুগেদার।

টলিউডের বাতাসে কান পাতালে এমন গুঞ্জনও শোনা যায়, যশ ও নুসরাত নাকি বিয়েও করে ফেলেছেন। এছাড়া নুসরাতের গর্ভে যে সন্তান রয়েছে, তাও যশের। এসব কিছুর জন্যই নুসরাতের উপর নাখোশ মিমি। আসলেই কি তাই? সত্যি কি যশের কারণে মিমি-নুসরাতের বন্ধুত্বে ফাটল?

কিন্তু মিমির সাম্প্রতিক ইনস্টাগ্রামে পোস্ট বলছে ভিন্ন কথা। শনিবার ছিল বন্ধু দিবস। এদিন নিজের ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে ১০টি ছবি শেয়ার করেন মিমি। প্রতিটি ছবিই নায়িকার কাছের বন্ধুদের সঙ্গে তোলা।

চমকপ্রদ বিষয় হলো, সেই ছবিগুলোর ভিড়ে মিমির সবচেয়ে কাছের বন্ধু নুসরাতের সঙ্গে তোলা একটি ছবিও রয়েছে। ওই ছবিতে দেখা যায়, গাছে চড়ে দুহাত ছড়িয়ে হেসে রয়েছেন মিমি। নিচে দাঁড়িয়ে কপালে হাত দিয়ে অন্য ভঙ্গিতে নুসরাত।

এই ছবি দেখে নেটিজেনদের মন্তব্য, নুসরাতের সঙ্গে যদি সত্যিই খারাপ সম্পর্ক থাকতো, তবে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে ওই ছবিটি পোস্ট করতেন না মিমি। এই ছবিই প্রমাণ করে, তাদের বন্ধুত্ব আগের মতোই আছে। সত্যি কি তাই? আসল খবর তো কেবল মিমি-নুসরাতই জানেন।

ঢাকাটাইমস/০২আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :