নতুন সদস্য আসছে দীপিকা-রণবীরের সংসারে

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১২:৩৯ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১২:০৪

বলিউডের ডিম্পল কুইন দীপিকা পাড়ুকোন মা হতে চলেছেন। ইন্ডাস্ট্রিতে কয়েকদিন ধরেই এমন জল্পনা তুঙ্গে। কিছু দিন আগে নির্মাতা সঞ্জয় লীলা বানশালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা যায়। তারপর ফিসফাস আরও বেড়ে যায়।

নেটিজেনরা মন্তব্য করেন, বেবি বাম্প লুকানোর জন্যই ঢিলেঢালা পোশাক পরেছিলেন দীপিকা।

রবিবার সেই গুঞ্জনে যেন সিলমোহর দিলেন রণবীর-দীপিকা। এদিন মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন তারা। সাংবাদিকদের ক্যামেরা এড়িয়ে যেতে চাইলেও পারেননি। লেন্সবন্দি হন দীপবীর জুটি। গাড়ির ভেতর থেকেই দেখা পাওয়া যায় তারকা দম্পতির। সত্যিই কি মা হচ্ছেন দীপিকা?

এই খবর কতটা সত্যি, তা নিয়ে রয়েছে ধোয়াশা। কারণ, এই মুহূর্তে একাধিক বড় প্রজেক্টের কাজ রয়েছে ‘পদ্মাবত’ নায়িকার হাতে। তার মধ্যে অন্যতম শাহরুখ খানের সঙ্গে ‘পাঠান’ এবং হৃত্বিক রোশনের সঙ্গে ‘ফাইটার’। দীপিকা যদি অন্তঃস্বত্ত্বা হন, তবে ছবিগুলোর কাজ কীভাবে করবেন, উঠছে এমন প্রশ্নও।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকার ‘৮৩’ নামে একটি ছবি। এখানে তাকে দেখা যাবে তার বাস্তবের স্বামী অভিনেতা রণবীর সিংয়ের স্ত্রীর ভূমিকায়। এই ছবিটি হচ্ছে ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক কপিল দেবের বায়োপিক। ‘৮৩’ পরিচালনা করেছেন কবির খান।

২০১৮ সালের ১৪ ও ১৫ নভেম্বর দুই দিনে দুই রীতিতে বিয়ে হয় রণবীর-দীপিকার। এর আগে কয়েক বছর ধরে তারা চুটিয়ে প্রেম করেন। তাদের বিয়ের আসর বসেছিল ইতালির কোমো লেকের ধারে রাজকীয় এক প্রাসাদে। সেখানে শুধু দুই পরিবারের লোকজন ও ঘনিষ্ঠ কয়েকজন আত্মীয় উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/০২আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :