রাজ-শিল্পার বিয়ের পর অবসাদে ভুগতেন শমিতা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১২:৫৫
বামের ছবিতে শিল্পা শেঠির সঙ্গে তার স্বামী রাজ কুন্দ্রা, ডানের ছবিতে শিল্পার ছোট বোন শমিতা শেঠি

বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির ছোট বোন শমিতা শেঠি। বড় বোনের মতো তিনিও কাজ করেন বলিউডের ছবিতে। দুই বোনের সম্পর্ক বন্ধুর মতো। তাই রাজ কুন্দ্রার সঙ্গে শিল্পার বিয়ের পর অবসাদে চলে গিয়েছিলেন শমিতা। কপিল শর্মার চ্যাট শো-এ উপস্থিত হয়ে এমনটাই জানিয়েছিলেন তিনি।

ওই শোয়ে শমিতার সঙ্গে তার দিদি শিল্পা শেঠি এবং জামাইবাবু রাজ কুন্দ্রাও হাজির ছিলেন। শমিতা সেখানে বলেছিলেন, ‘আমি খুবই খুশি হয়েছিলাম, যখন রাজ ও শিল্পার বিয়ে হয়েছিল। কিন্তু আমি এক মাসের জন্য অবসাদে চলে গিয়েছিলাম। কারণ শিল্পা যখন বাড়িতে থাকত, তখন ওর সঙ্গে হাসিঠাট্টা করে সময় কাটাতাম। ও চলে যাওয়ার পর ওর কথা খুব মনে পড়ত।’

বহুদিন আগে দেওয়া শমিতার এই সাক্ষাৎকার শিল্পার স্বামী রাজ কুন্দ্রা পর্নকাণ্ডে গ্রেপ্তার হওয়ার পর আবার নতুন করে ভাইরাল হয়েছে। পাশাপাশি একই শোয়ে বলা রাজ কুন্দ্রার কিছু কথাও ভাইরাল। কপিলের ওই শোয়ে রাজ জানান, অল্প দিনেই শমিতার সঙ্গে তার সখ্যতা গড়ে ওঠে।

তিনি বলেন, শিল্পা আগাগোড়াই ঘরোয়া। রাতের খাবার তাড়াতাড়ি সেরে বই পড়ে তিনি ঘুমিয়ে পড়তেন। তখন তার রাত জেগে পার্টি করার সঙ্গী হতেন শ্যালিকা শমিতা। পর্নকাণ্ডে রাজের নাম জড়ানোর পর এই সাক্ষাৎকারও নতুন করে নেটমাধ্যমে ছড়িয়ে পড়ে। তবে রাজের এই মন্তব্যকে মোটেই ভালো ভাবে নেননি নেটাগরিকরা।

পর্নোগ্রাফি তৈরি ও তা অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেওয়ার অভিযোগে গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের হাতে গ্রেপ্তার হন শিল্পার স্বামী ও শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রা। বর্তমানে তিনি জেলে রয়েছেন। রাজের পর্নকাণ্ডে তার স্ত্রী শিল্পারও যোগ রয়েছে কি না, তা তদন্ত করছে পুলিশ। ইতোমধ্যে অভিনেত্রীর বয়ান রেকর্ড করেছে মুম্বাই ক্রাইম ব্রাঞ্চ।

ঢাকাটাইমস/০২আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :