মধুখালীতে বড় ভাইয়ের পিটুনিতে ছোট ভাইয়ের মৃত্যু

ফরিদপুর ও মধুখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১৫:২৭ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৪:৫৬

ফরিদপুরের মধুখালীতে ‘মানসিক ভারসাম্যহীন’ বড় ভাইয়ের পিটুনিতে ছোট ভাইয়ের মৃত্যুর অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে উপজেলার জাহাপুর ইউনিয়নের দাড়ির পাড় গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নিহত ওই যুবকের নাম সাদ্দাম শেখ (২৫)। সাদ্দাম জাহাপুর ইউনিয়নের দাড়িরপার গ্রামের মৃত আলতাফ শেখের ৬ ছেলের মধ্যে ৫ম। গত ২২ জুলাই মারা যান আলতাফ শেখ। আগামী শুক্রবার পারিবারিক উদ্যোগে আলতাফ শেখের মৃত্যুতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এনিয়ে পরিবারের সদস্যরা ব্যস্ত ছিলেন। রবিবার রাত সাড়ে ৮টার দিকে আলতাফ শেখের চতুর্থ সন্তান আনিছ শেখ (৩৫) হঠাৎ করেই ছোট ভাই সাদ্দামকে বাঁশের মোথা দিয়ে পিটিয়ে আহত করে, পরে তার মৃত্যু হয়।

সাদ্দাম ও আনিছের বড় ভাই আওয়াল শেখ জানান, আনিছ দীর্ঘদিন যাবৎ মানসিক রোগী। মাঝে মধ্যেই সে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলে। হঠাৎ করেই রবিবার রাতে পাগলামি শুরু করে, এসময় ছোট ভাই সাদ্দাম তাকে থামাতে গেলে আনিছ বাঁশের মোথা দিয়ে পিটিয়ে সাদ্দামকে আহত করে। সাদ্দামকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাদ্দাম শেখের স্ত্রী মদিনা বেগম বলেন, আমার বিয়ে হয়েছে মাত্র ৬ মাস। এর মধ্যেই স্বামীকে হারাতে হলো। আমি বাবার বাড়িতে ছিলাম। খবর পেয়ে এসে দেখি আমার স্বামী আর নেই।

মধুখালী থানার ওসি মো. শহিদুল ইসলাম বলেন, রাতেই আনিছকে আটক করা হয়েছে। তবে সে মানসিক ভারসাম্যহীন। সাদ্দামের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার বিষয়টি প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২ আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :