সিন্ধুকে আইসক্রিম খাওয়াবেন নরেন্দ্র মোদি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১৬:৪৪ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৫:২০

টোকিও অলিম্পিকে পদক জিততে পারলে ভারতীয় ব্যাডমিন্টন তারকা পিভি সিন্ধুকে আইসক্রিম খাওয়াতে চেয়েছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সিন্ধু তার কাজটি ভালোভাবেই করতে পেরেছেন। জিতে নিয়েছেন ব্রোঞ্জ পদক। আর তাই নিজের কথা রাখতে নিশ্চয় সিন্ধুকে আইসক্রিম খাওয়াতে মুখিয়ে আছেন মোদি।

একটি পদক নিশ্চিত করতে পিভি সিন্ধুর বাধা হয়ে সামনে দাঁড়িয়েছিলেন চীনের ব্যাডমিন্টন তারকা হে বিংজিয়াও। তবে সিন্ধুর কাছে পেরে উঠেননি চীনা তারকা। ফলে ভারতীয় তারকা জিতে ফেলেন বোঞ্জ পদক।

এই পদক জেতার মধ্যদিয়ে প্রথম ভারতীয় ক্রীড়াবিদ হিসেবে দুটি পদক জেতার গৌরব অর্জন করলেন সিন্ধু। আর আগে রিও অলিম্পিকে তিনি জিতেছিলেন রৌপ্য।

সিন্ধুর সফলতার পর ভারতীয় গণমাধ্যমগুলোতে একটি বিষয়ই বারবার উঠে আসছে। দেশে ফিরলেই হয়তো সিন্ধুকে আইসক্রিম খাওয়াবেন খোদ ভারতীয় প্রধানমন্ত্রী। অবশ্য এই চাঞ্চল্যকর তথ্যটি দিয়েছেন সিন্ধু বাবা। তিনি এ বিষয়ে তিনি বলেন, ‘কিছুদিন আগে টোকিওতে বসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সিন্ধুর টেলিফোনে কথা হয়েছে। মোদি সিন্ধুকে বলেছেন, তুমি পদক জিতে যেদিন দেশে ফিরবে, সেদিনই আমরা একসঙ্গে বসে আইসক্রীম খাব।’

অবশ্য আইসক্রিম খাওয়ার বিষয়টি এসেছে সিন্ধুর পক্ষ থেকেই। আর প্রধানমন্ত্রী তাতে সম্মতি দিয়েছেন মাত্র। প্রধানমন্ত্রী বাসভবনে আসলে কি খাবে- এমন প্রশ্নের জবাবে ভারতীয় ব্যাডমিন্টন তারকা বলেছিলেন, আইসক্রিম তাঁর প্রিয় হলেও সেটি তিনি এড়িয়ে চলেন ফিট থাকার জন্য। এর পরপরই মোদি বলেছিলেন, ‘তুমি পদক জিতে এসো, আমি তোমাকে আইসক্রিমই খাওয়াব।’

ঢাকাটাইমস/০২আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :