ময়ূরীর দাবি তিনি অশ্লীল সিনেমা করেননি

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৬:৩২

বাংলা চলচ্চিত্রের অশ্লীলতা যুগের নায়িকাদের অন্যতম মুনমুন আক্তার লিজা ওরফে ময়ূরী। ক্যারিয়ারের শুরু থেকেই রুপালি পর্দায় তার উপস্থিতি ছিল বিতর্কিত। শাকিব খান, আমিন খান, অমিত হাসান, আলেকজান্ডার বো, শাহীন আলম, মেহেদীর মতো নায়কদের সঙ্গে তিনি কাজ করেছেন।

একসময় সরকার অশ্লীল সিনেমার বিরুদ্ধে পদক্ষেপ নিলে অন্যদের মতো হারিয়ে যান ময়ূরীও। ২০০৭ সালের পরে তাকে আর কোনো সিনেমায় দেখা যায়নি। আজও তাকে অশ্লীল নায়িকা হিসেবেই বিবেচনা করেন এ দেশের সিনেপ্রেমী দর্শক। যদিও সে সম্পর্কে তিনি এতদিন চুপই ছিলেন।

অবশেষে সিনেমায় নিজের ভূমিকা নিয়ে মুখ খুলেছেন ময়ূরী। সম্প্রতি এই নায়িকা দাবি করেছেন, তিনি কখনো অশ্লীল সিনেমায় অভিনয় করেননি। সিনেমার পর্দায় যে দৃশ্যগুলো দেখানো হতো, সেগুলো তখনকার পরিচালক-প্রযোজকরা জোড়াতালি দিয়ে দেখাতেন বলে উল্লেখ করেন তিনি।

চলচ্চিত্রে উপেক্ষীত ময়ূরী বর্তমানে স্বামী-সংসার নিয়ে ব্যস্ত। করোনার জেরে ঘোষিত লকডাউনে তিনি ঘরবন্দি দিন কাটাচ্ছেন। তাই অবসর সময়ে টিকটক ভিডিও বানান একসময়ের আলোচিত-সমালোচিত এ নায়িকা। সম্প্রতি সেই টিকটক ভিডিওতেই তিনি তার ক্যারিয়ারের বিতর্ক নিয়ে কথা বলেছেন।

ময়ূরীর ভাষায়, ‘আমার সব ভক্ত কিংবা যারা আমাকে পছন্দ করেন না, সবার উদ্দেশ্যে আমি একটা কথা বলতে চাই, আসলে কখনো এভাবে বলা হয়নি। আমি কখনো অশ্লীলতা করিনি। নির্মাতা-প্রযোজকরা কাটপিস লাগিয়ে শুটিংগুলো করেছে। আপনারা যে যা দেখেছেন, আমাকে ভুল বুঝবেন না।’

অভিনেত্রী আরও বলেন, ‘আমি কখনোই এতো বাজে কিছু করিনি, যেটা সমাজের মানুষ দেখতে পারবে না। আমিও তো সেই সমাজেই বাস করি। তবে হ্যাঁ, আমি করেছি। কিন্তু এতোটাও খারাপ কিছু করিনি।’

মাহমুদ নামে এক প্রযোজকের হাত ধরে ১৯৯৮ সালে চলচ্চিত্রে আসেন ময়ূরী। তখন তিনি নবম শ্রেণির ছাত্রী। তার অভিষেক ছবির নাম ‘মৃত্যুর মুখে’। এক দশকের ক্যারিয়ারে ৩০৯টির মতো ছবিতে অভিনয় করেছেন ময়ূরী। যেগুলোর বেশির ভাগই অশ্লীলতা ও নগ্নতায় ভরপুর।

ঢাকাটাইমস/০২আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :