সুসজ্জিত গাড়িতে বিদায় নিলেন চার পুলিশ সদস্য

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ১৮:২১ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৬:৫৪

রং-বেরঙের বেলুনে সাজানো হয়েছিল গাড়ি। চাকরিজীবন শেষ করে সেই গাড়িতে চড়ে বাড়ি ফিরেছেন ফরিদপুরের আলফাডাঙ্গা থানার চার পুলিশ সদস্য। বিদায় বেলায় এমন সম্মাননায় অশ্রুসিক্ত হয়েছিল তাদের চোখ।

সোমবার স্বাস্থ্যবিধি মেনে চার পুলিশ সদস্যকে আনুষ্ঠানিকভাবে বিদায় সংবর্ধনা জানিয়েছে আলফাডাঙ্গা থানা পুলিশ। এ সময় থানার সব কর্মকর্তা উপস্থিত ছিলেন।

বিদায়ী চার পুলিশ সদস্য হলেন- কনস্টেবল জেলার ভাঙ্গা উপজেলার মো. মজিবর রহমান, বোয়ালমারী উপজেলার আলী নূর ও সিদ্দিকুর রহমান ও আলফাডাঙ্গা উপজেলার মিজানুর রহমান।

বিদায়ী পুলিশ সদস্যরা অনুভূতি প্রকাশ করে বলেন, বিদায়টা সবার জন্য কষ্টের। সহকর্মী ও প্রিয় কর্মস্থল ছেড়ে আসার সময় খুবই খারাপ লাগে। তবে এমন সম্মানজনক বিদায় পেয়ে আমরা আনন্দিত। বিদায়ের মুহূর্তে সুসজ্জিত গাড়িতে সম্মানের সঙ্গে বাড়িতে যাওয়া এটা এক অন্যরকম অনুভূতি। এমন আনুষ্ঠানিক বিদায় আমাদের অত্যন্ত গর্বিত করেছে, যা কোনো দিন আমরা ভুলব না।

আলফাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াহিদুজ্জামান বলেন, ‘পুলিশ সদস্যদের অবসরে যাওয়ার দিনটি যাতে স্মরণীয় হয়ে থাকে সেজন্য এ ব্যবস্থা করা হয়েছে। অবসরগ্রহণকারী পুলিশ সদস্যরা দীর্ঘদিন গাড়িতে চড়ে দেশ ও জনগণের সেবায় নিয়োজিত ছিলেন। কর্মজীবনের শেষ দিন যেন সেই গাড়িতেই যেতে পারেন সেজন্য এ ব্যবস্থা করা।’

(ঢাকাটাইমস/২আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :