চাটমোহর হাসপাতালে আ.লীগের নেতাদের উদ্যোগে অক্সিজেন

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ১৮:১৫

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের জরুরি চিকিৎসা সেবায় হাসপাতালে অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থার উদ্যোগ নিয়েছে চাটমোহর উপজেলা আওয়ামী লীগ। বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং ইনিস্টিটিউটের সহযোগিতায় এবং উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার সকালে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হাতে উপহার হিসেবে ১২টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেন আওয়ামী লীগ নেতারা।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য প্রকৌশলী আবদুল আলীম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ওমর ফারুক বুলবুল, থানার ওসি মুহাম্মদ আনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা মাহাবুল এলাহী বিশু, জেলা পরিষদ সদস্য হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এসএম নজরুল ইসলাম বলেন, ‘জননেত্রী শেখ হাসিনা বাংলার মানুষকে এই করোনা মহামারির হাত থেকে বাঁচানোর জন্য প্রাণপণ চেষ্টা করে যাচ্ছেন। আমরা আওয়ামী লীগের নেতাকর্মীরা জননেত্রীর নির্দেশে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি।’

‘ভয়াবহ এই পরিস্থিতিতে কেউ যেন না খেয়ে থাকে সে জন্য ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছি। শোকের মাসের শুরুতে করোনা রোগীদের জন্য হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার উপহার দিতে পেরে খুব ভালো লাগছে।’ বলেন নজরুল।

(ঢাকাটাইমস/২আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :