গোপালগঞ্জে জেলা প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান

গোপালগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ২০:৩১

গোপালগঞ্জে জেলা প্রশাসনের উদ্যোগে শহরে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান শুরু হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসক শাহিদা সুলতানার নেতৃত্বে গোপালগঞ্জ পৌরসভা ও বন বিভাগের সহযোগিতায় শহরের বিভিন্ন স্থানে পরিস্কার-পরিচ্ছন্নতার অভিযান চালানো হয়। সৌন্দর্য বর্ধন ও পরিবেশ রক্ষায় সড়কের দু’পাশে বৃক্ষ রোপন করা হয়।

পরে বিকালে জেলা প্রশাসক শাহিদা সুলতানা শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন- সহকারী পরিচালক (স্থানীয় সরকার শাখা) আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক উসমান গণি, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র নাজমুল হাসান নাজিম, সহকারী কমিশনার (স্থানীয় সরকার শাখা) মিলন সাহা, বড় বাজার কমিটির সভাপতি দাউদ আলী, পৌরসভার পরিষ্কার-পরিচ্ছন্ন কর্মকর্তা ইমরান হোসেন।

পরিষ্কার-পরিচ্ছন্নতার কাজ পরিদর্শন করে জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, শহরকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে হবে। ডেঙ্গুর প্রাদুর্ভাব রোধ এবং ‘ক্লিন ও গ্রিন গোপালগঞ্জ’ গড়ার প্রত্যয়ে গোপালগঞ্জের সর্বত্র পরিষ্কার, পরিচ্ছন্ন করার উদ্যোগ নেওয়া হয়েছে। এজন্য শুধু প্রশাসন নয়, সকলকে এগিয়ে আসতে হবে।

এদিকে দুই থেকে তিন দিনের মধ্যে শহরের বর্জ্য অপসারণ করে পরিষ্কার পরিচ্ছন্ন এবং সকল অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু হবে এবং এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :