বগুড়ায় বিয়ের প্রলোভনে নারীকে ধর্ষণের অভিযোগ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ২১:৫৫ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ২১:৩৪

বগুড়ার শিবগঞ্জে বিয়ের প্রলোভনে এক নারীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় সফিউল ইসলাম (২৩) নামে এক কলেজছাত্রকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ১১টায় ধর্ষণের শিকার ওই নারী শিবগঞ্জ থানায় মামলা করলে সোমবার ভোরে পুলিশ সফিউলকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

এরপর বিকালে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়। গ্রেপ্তার সফিউল উপজেলার কিচক ইউনিয়নের মাটিয়ান দক্ষিণপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে এবং বগুড়ার সরকারি আজিজুল হক কলেজের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, ধর্ষণের শিকার ওই নারীর চার বছর আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই সফিউল তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। একপর্যায়ে সফিউল তাকে জমি লিখে দিয়ে বিয়ের প্রস্তাব দেন। এতে ওই নারী রাজি হয়ে যান।

পরে সফিউলের কথা অনুযায়ী স্বামীকে ডিভোর্সও দেন ওই নারী। তাদের প্রেমের সম্পর্ক চলাকালে গত বছরের ১৯ ডিসেম্বর রাত ১১টায় ভুক্তভোগী নারীর বাড়িতেই একাধিকবার তাকে ধর্ষণ করেন সফিউল। এক পর্যায়ে ওই নারী অন্তঃসত্ত্বা হয়ে পড়েন।

এরপর চলতি বছরের ২৫ জুলাই ওই নারী সফিউলের সঙ্গে বিয়ের বিষয়ে আলোচনা করেন। এতে সফিউল তাকে বিয়ে করবে না বলে জানিয়ে দেন এবং গালাগাল করে হুমকি দেন। পরে স্বামীকে তালাক দিয়ে গর্ভে সাত মাসের সন্তান নিয়ে নিরুপায় অবস্থায় তিনি শিবগঞ্জ থানায় সফিউলের নামে মামলা করেন।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ওই নারী রবিবার রাতে মামলা করলে সফিউলকে সোমবার ভোরে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়। বিকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :