মঠবাড়িয়া ছাত্রলীগের কমিটি বিলুপ্ত

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ আগস্ট ২০২১, ২২:০৯ | প্রকাশিত : ০২ আগস্ট ২০২১, ২২:০৬

পিরোজপুর জেলা ছাত্রলীগের আওতাধীন মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। এতে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের পদ প্রত্যাশীসহ সব নেতাকর্মী আনন্দ প্রকাশ করেছেন।

কমিটি বিলুপ্তির ঘোষণায় কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য ও পিরোজপুর জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়েছে নেতাকর্মীরা।

শনিবার (৩১ জুলাই) পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে।

এদিকে বিতর্কিত এই কমিটি বিলুপ্তির করায় মঠবাড়িয়ার উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানানো হয় সংশ্লিষ্টদের। এ নিয়ে দেয়া শুভেচ্ছা বার্তায় বলা হয়, ‘প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা সংগঠন বিরোধীদের বিরুদ্ধে বার বার শুদ্ধি অভিযানের তাগিদ দিলেও তাদের বিরুদ্ধে এতদিন কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। তবে আপনাদের সুযোগ্য ও বিচক্ষণ নেতৃত্বে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের বিতর্কিত কমিটি ইতোমধ্যেই বিলুপ্তি ঘোষণা করা হয়েছে। আমরা মনে প্রাণে বিশ্বাস করি, এটি সঠিক ও সময়োপযোগী একটি সিদ্ধান্ত। এজন্য মঠবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের পক্ষে থেকে আপনাদের প্রতি রইলো ধন্যবাদ ও কৃতজ্ঞতা।’

মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক দুজনই বিবাহিত ও সন্তানের বাবা। মঠবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ তাদের বিরুদ্ধে বিভিন্ন সময় বিভিন্ন অভিযোগ দিয়েছে আসছিল। ছাত্রলীগের গঠনতন্ত্রের ৫ এর ঘ ধারা অনুযায়ী কোনো বিবাহিত ব্যক্তি ছাত্রলীগের পদে থাকতে পারবেন না।

এ বিষয় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অনিরুজ্জামান অনিক বলেন, ‘মেয়াদোত্তীর্ণ ও বিভিন্ন অভিযোগ থাকার কারণে মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।’

(ঢাকাটাইমস/২আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :