ক্রিকেটারের ভূমিকায় রাজকুমার-জাহ্নবী

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ১২:১১

স্পোর্টস মুভির ট্রেন্ড চলছে বলিউডে। ওটিটিতে সদ্য মুক্তি পেয়েছে ফারহান আখতারের ‘তুফান’, যেটি এক বক্সারের কাহিনি। তার আগে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিক রিলিজ হয়েছে। রাজকুমার রাও অভিনীত ‘ছলাং’ও স্পোর্টস মুভি।

এদিকে মুক্তির অপেক্ষায় শাহিদ কাপুরের ‘জার্সি’, যেটি ক্রিকেট সংক্রান্ত। ওটিটি হোক বা সিনেমা হল রিলিজ, স্পোর্টস ছবি নিয়ে নির্মাতাদের আগ্রহ অব্যাহত। সেই ধারাবাহিকতায় আসতে চলেছে আরও একটি স্পোর্টস মুভি। রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরকে নিয়ে এই সিনেমাটি নির্মাণ করতে চলেছেন ‘গুঞ্জন সাক্সেনা’র পরিচালক শরণ শর্মা।

এই ছবির থিম ক্রিকেট, তবে কাল্পনিক কাহিনি অবলম্বনে। জাহ্নবী ও রাজকুমার দুজনেই ক্রিকেটারের চরিত্রে অভিনয় করবেন। পরিচালক-প্রযোজক করণ জোহরের প্রযোজনা সংস্থার অধীনে নির্মিত এই ছবি। আগামী বছরের গোড়ার দিকে শুটিং শুরু হওয়ার কথা।

নাম ঠিক না হওয়া এই স্পোর্টস ছবির জন্য রাজকুমার রাও ও জাহ্নবী কাপুরকে বিশেষ প্রস্তুতি নিতে হবে। সেই কারণেই ছবির শুটিং শুরু করতে কোনো রকম তাড়াহুড়ো করতে চান না নির্মাতারা। ‘রুহি’র পরে জাহ্নবী-রাজকুমারকে ফের একসঙ্গে দেখা যাবে এই স্পোর্টস ছবির মাধ্যমে।

জাহ্নবী এই মুহূর্তে ব্যস্ত বাবা বনি কাপুর প্রযোজিত ছবি ‘হেলেন’-এর শুটিংয়ে। তার হাতে ‘দোস্তানা টু’-এর কাজও রয়েছে। অন্যদিকে রাজকুমারের হাতে ‘বাধাই দো’, ‘হাম দো হামারে দো’সহ একটি তেলেগু ছবির রিমেকের কাজও রয়েছে।

ঢাকাটাইমস/০৩আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :