প্রাইম ব্যাংক নিয়ে এলো কর্পোরেট গ্রাহকদের জন্য ‘প্রাইমপে’ সেবা

অল্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ আগস্ট ২০২১, ১৩:৪৬ | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ১৩:৩১

বিইএফটিএন ডিরেক্ট ডেবিট ইন্সট্রাকসন, ফান্ড ট্রান্সফার পুল ও রকেট-এ পেমেন্ট সুবিধা তহবিল স্থানান্তরে আরও স্বাচ্ছন্দ্য নিয়ে আসবে কর্পোরেট গ্রাহকদের জন্য অমনি ডিজিটাল চ্যানেল ‘প্রাইমপে’। এর ফলে গ্রাহকদের জন্য তহবিল স্থানান্তর আরও সহজ, স্বাচ্ছন্দ্যময় ও নিরাপদ হবে।

প্রাইম ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

বিইএফটিএন ডিরেক্ট ডেবিট ইন্সট্রাকসন ও ফান্ড ট্রান্সফার পুল এর সাহায্যে কর্পোরেট গ্রাহকবৃন্দ তাদের কালেকশন ও রিসিভ্যাবেলসে আরও কার্যকরভাবে নজরদারি করতে পারবে। এর ফলে নিয়মিত ও নির্দিষ্ট বিরতিতে প্রাপ্য অর্থের ব্যবস্থাপনা আরও সহজ ও স্বাচ্ছন্দ্যময় হবে। “প্রাইমপে”-তে দৃঢ় ও সমৃদ্ধ এমআইএস ইঞ্জিন রয়েছে, যা ব্যাংকের গ্রাহকদের লেনদেন সম্পর্কিত সকল ধরনের রিপোর্ট ও প্রতিবেদন প্রদান করবে।

এছাড়াও গ্রাহকরা ‘প্রাইমপে’ থেকে সরাসরি ‘রকেট’ ওয়ালটে তহবিল স্থানান্তর করতে পারবেন। ‘রকেট’-এ তহবিল স্থানান্তর প্রমাণ করে যে, পেমেন্টের সুবিধা আরও বিস্তৃত করতে প্রাইম ব্যাংক প্রতিশ্রুতিবদ্ধ। গ্রাহকরা ‘রকেট’-এ একক বা একাধিক লেনদেনের সুবিধা পাবেন। যেকোন সময় যেকোন জায়গা থেকে ‘প্রাইমপে’ ব্যবহারের সুবিধা পাওয়া যাবে এবং পরবর্তীতে যাচাইয়ের জন্য লেনদেনের পুরো বিবরণী পাওয়া যাবে।

এ সুবিধা সম্পর্কে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা হাসান ও রশীদ বলেন, “নতুন এ সেবার ফলে ‘প্রাইমপে’ এর মাধ্যমে গ্রাহকরা অনেকগুলো প্ল্যাটফর্মে কালেকশন ও লেনদেন করার সুবিধা পাবেন।

আমরা মনে করি, এই বিশেষায়িত সেবার ফলে গ্রাহকরা আরও স্বাচ্ছন্দ্যের সাথে ব্যবসা পরিচালনা করতে পারবেন। তাদের বর্তমান সময়ের চাহিদা পূরণের লক্ষ্যে আমরা ‘প্রাইমপে’ -তে প্রতিনিয়ত নতুন নতুন সুবিধা যুক্ত করে সেবা পরিধি বৃদ্ধি করবো।

(ঢাকাটাইমস/৩আগষ্ট/এসআই)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :