কুষ্টিয়ায় ঠিকাদারকে পেটানোর ঘটনায় তিনজন আটক: র‌্যাব

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ২০:২৫

কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে প্রকাশ্য দিবালোকে এক ঠিকাদারের ওপর হাতুরি বাহিনীর সন্ত্রাসী হামলার ঘটনায় জড়িত সন্দেহে তিন যুবককে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার সকালে নিজ নিজ বাড়ি শহরের মজমপুর এলাকা থেকে তাদের আটক করা হয়েছে বলে জানান র‌্যাব-১২, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার ইলিয়াস খান।

আটকরা হলেন- মোকাদ্দেস হোসেন, আমিরুল ইসলাম বেল্টু ও জহুরুল ইসলাম। তারা সবাই শহরের মজমপুর এলাকার বাসিন্দা।

র‌্যাব-১২, সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার ইলিয়াস খান জানান, আটকের পর হাতুরি পেটায় গুরুতর আহত ও প্রাণভয়ে আত্মগোপনে থাকা ঠিকাদার শহিদুর রহমান মিন্টুকে এনে আটক তিন হামলাকারী যুবকদের সনাক্ত করা হয়। এরপর তাদের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনের বিরুদ্ধে হামলা ও হত্যার উদ্দেশে মারধরের অভিযোগ এনে ওই ঠিকাদার মামলা করেন। আটক তিনজনকে কুষ্টিয়া মডেল থানায় সোপর্দ করা হয়েছে বলেও দাবি র‌্যাবের ওই কর্মকর্তার।

তিনি আরো বলেন, সোস্যাল মিডিয়াতে হামলার ভিডিও ভাইরাল হওয়ায় তাদের চিহ্নিত করে আটক করা হয়েছে ।

তবে আটক তিনজনকে সোপর্দ করা হয়েছে এমন কোন তথ্য জানেন না বলে দাবি মডেল থানার ওসি সাব্বিরুল আলমের।

তিনি বলেন, কোন ঘটনার পর যদি ক্ষতিগ্রস্তরা থানায় অভিযোগ নিয়ে না আসে তাহলে তো পুলিশের কিছু করার থাকেনা। হামলা বা মারধরের শিকার হয়ে কোনো ব্যক্তি থানায় আসতে ভয় পাচ্ছে এমন কোন অভিযোগও আমি পায়নি। এছাড়া উপজেলা মোড়ে কেউ হামলা বা মারধরের শিকার হয়েছে এমন কোনো সংবাদ পায়নি।

গত সোমবার দুপুরের দিকে কুষ্টিয়া শহরের রাইফেল ক্লাবের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কের উপর প্রকাশ্যে দিবালোকে শহিদুর রহমান মিন্টু নামের এক ঠিকাদারকে হাতুড়ি পেটা করেছে সন্ত্রাসীরা। আহত ঠিকাদার শহিদুর রহমান মিন্টু কুমারখালী উপজেলার চাপড়া শানপুকুরিয়া গ্রামের বাসিন্দা।

(ঢাকাটাইমস/৩আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :