শেরপুরে বিএনপির করোনা হেল্প সেল

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২১, ২১:৪২

করোনাভাইরাস প্রতিরোধে জনসচেনতা বৃদ্ধি ও জরুরি প্রয়োজনে স্বাস্থ্যসেবা দিতে শেরপুর জেলা বিএনপির উদ্যোগে ‘করোনা হেল্প সেল’খোলা হয়েছে।

মঙ্গলবার দুপুরে শহরের রঘুনাথ এলাকার বিএনপি কার্যালয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি মাহমুদুল হক রুবেলের উপস্থিতিতে এ হেল্প সেল উদ্বোধন করা হয়। ভার্চুয়াল জুম মিটিংয়ের মাধ্যমে এর কার্যক্রম উদ্বোধন করেন বিএনপির কেন্দ্রীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে শহরের বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে বক্তারা জানান, ওই হেল্প সেল থেকে প্রতিদিন একজন ডাক্তারের সমন্বয়ে স্বাস্থ্যসেবা দেয়া হবে। পাশাপাশি বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডারসহ করোনা স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন ওষুধ, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হবে।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী অভিযোগ করে বলেন, পুলিশ সুপারের অনুমতি নিয়েই এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। কিন্তু এক পর্যায়ে পুলিশি বাধার মুখে অনুষ্ঠান সংক্ষিপ্ত করা হয়।

তিনি জানান, এখন থেকে শেরপুরের জনসাধারণ করোনা আক্রান্ত হলে জেলা বিএনপির পক্ষ থেকে চিকিৎসা সহায়তায় করা হবে। সেই সাথে হতদরিদ্ররা পাবেন চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতা।

অন্যদিকে অভিযোগ অস্বীকার করে সদর থানা পুলিশের ওসি মনসুর আহাম্মেদ বলেন, এ দিন বিএনপি কর্মীদের করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব বাজায় রেখে অনুষ্ঠান শেষ করতে বলা হয়েছিল।

উদ্বোধনী দিনে স্থানীয় বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :