রাজধানীতে সাড়ে ৩৫ হাজার ইয়াবাসহ তিনজন আটক

প্রকাশ | ০৩ আগস্ট ২০২১, ২১:৪৬

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর যাত্রাবাড়ী এবং পল্টন এলাকা থেকে ৩৫ হাজার ৪৩০ পিস ইয়াবাসহ তিন মাদককারবারিকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে একটি পিকআপভ্যান এবং দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

মঙ্গলবার র‌্যাবের দপ্তর থেকে পাঠানো পৃথক দুইটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- মো. মামুন এবং মো. রাজীব এবং হোসনেয়ারা খাতুন।

র‌্যাব জানায়, গোপন খবরে সোমবার রাতে রাজধানীর দক্ষিণ যাত্রাবাড়ী এলাকা থেকে দুই মাদককারবারিকে আটক করেছে র‌্যাব -৩। তারা হলেন- মো. মামুন এবং মো. রাজীব। এ সময় তাদের কাছ থেকে ১৮ হাজার ৪২৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি পিকআপ উদ্ধার করা হয়।

আটক মো. মামুন রংপুর জেলার পীরগাছা থানার রামগোপাল গ্রামের মো. আবু তাহেরের ছেলে আর মো. রাজীব ঝালকাঠি জেলার রাজাপুর থানার বদনীকাঠি গ্রামের মৃত দেলোয়ার হোসেন খানের ছেলে।

র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

অপরদিকে মঙ্গলবার সকাল সোয়া ১০টা থেকে বেলা পৌনে ১২ টা পর্যন্ত রাজধানীর শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে হোসনেয়ারা খাতুন নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব -১০। এ সময় তার কাছ থেকে ১৭ হাজার পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট এবং দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

মঙ্গলবার রাতে র‌্যাব -১০ এর সদর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাবের দাবি, আটককৃতরা পেশাদার মাদক চোরাকারবারি। তারা র‌্যাবের কাছে তাদের অপরাধ স্বীকার করেছেন।তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী এবং পল্টন মডেল থানায় মাদক আইনে আলাদা দুইটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৩ আগস্ট/এএ/ইএস