নোয়াখালীতে প্রধানমন্ত্রীর সহায়তা পেলেন ১০০০ পরিবহন শ্রমিক

প্রকাশ | ০৪ আগস্ট ২০২১, ১২:৪৪ | আপডেট: ০৪ আগস্ট ২০২১, ১২:৫১

নোয়াখালী প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাভাইরাসের সংক্রমণ রোধে চলমান লকডাউনে কর্মহীন হয়ে পড়া নোয়াখালীর পরিবহন শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার বেলা ১১টায় জিলা স্কুল মিলনায়তনে ১০০০ পরিবহন শ্রমিককে এই খাদ্য সহায়তা বিতরণ করা হয়।

নোয়াখালী জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। সে সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা উপহার হিসেবে জেলা প্রশাসনের মাধ্যমে লকডাউনে কর্মহীন হয়ে পড়া ১০০০ গণপরিবহন শ্রমিকদের মাঝে মানবিক সহায়তা হিসেবে খাদ্য সামগ্রী প্রদান করা হয়েছে। এছাড়াও আমরা প্রতিটি উপজেলা নির্বাহী কর্মকর্তাদের মাধ্যমে অসহায় মানুষদের খাদ্য সহায়তা দিচ্ছি। এর বাইরে যারা ৩৩৩ এর মাধ্যমে সহায়তা চাচ্ছেন তাদের বাড়ি বাড়ি গিয়ে প্রধানমন্ত্রীর সহায়তা পৌঁছে দেওয়া হচ্ছে। পর্যায়ক্রমে অসচ্ছল কর্মহীনদের মাঝে প্রধানমন্ত্রীর এ ত্রাণ সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. নাজিমুল হায়দার, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা জাহান উপমা, সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ফাতিমা সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দেবাশীষ অধিকারী প্রমুখ।

(ঢাকাটাইমস/৪ আগস্ট/পিএল)