ভৈরবে পিকআপে তিন কোটি টাকার গাঁজা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ আগস্ট ২০২১, ১৭:৪২ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ১৭:০২

কিশোরগঞ্জের ভৈরবে পিকআপ ভ্যান ভর্তি দরজার ভিতরে মিলল তিন কোটি টাকার গাঁজা। অভিনব কায়দায় পিকআপ ভর্তি ১২টি দরজার ভিতরে বক্স করে পাচারকালে দুই মাদক কারবারিকে ১৮০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তাররা হলেন- হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার আফতাব মিয়ার ছেলে সোহান (২২), একই উপজেলার ইউনুছ মিয়ার ছেলে নজরুল (২৬)।

বুধবার বেলা ১২টায় ঢাকা-সিলেট মহাসড়কে সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজা সংলগ্ন স্থান থেকে পিকআপ ভর্তি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। উদ্ধারকৃত গাঁজার বাজারদর প্রায় তিন কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব সূত্রে জানা যায়, গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর টোল প্লাজার পাশে তল্লাশি চৌকি বসিয়ে অভিযান চালায়। এ সময় গাড়িতে তল্লাশি চালিয়ে সন্দেহজনক দরজা ভর্তি একটি পিকআপ গাড়ি (ঢাকা মেট্রো-২০-৭৪৮৮) আটক করে র‌্যাব।

পরে গাড়িতে থাকা ঘরে ১২টি দরজা পাওয়া যায়। সেসব দরজা ভেঙে মিলল ১৮০ কেজি গাঁজা। প্রতিটি দরজার ভিতরে তিনটি বক্স তৈরি করে প্রতি বক্সে এক কেজি ও আধা কেজি করে ছয়টি পলি ব্যাগ করে রাখা হয়েছে। সেখানে প্রত্যেক দরজায় প্রায় ১৫ কেজি করে গাঁজা পাওয়া যায়। সর্বমোট ১২টি দরজার ভিতরে ১৮০ কেজি গাঁজা উদ্ধারসহ পিকআপ ভ্যানটি জব্দ করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের বলেন, বিভিন্ন সোর্সের ভিত্তিতে জানতে পারি ঢাকা-সিলেট মহাসড়কের বিশাল পরিমাপের একটি মাদক চালান আসছে। এই খবরের ভিত্তিতে আমাদের একটি আভিযানিক দল দরজা ভর্তি একটি পিকআপ গাড়ি আটক করে তল্লাশি চালায়। পরে সেখান থেকে ১২টি দরজার ভিতরে বক্সে থাকা প্রায় ১৮০ কেজি গাঁজাসহ দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এই র‌্যাব কর্মকর্তা বলেন, চক্রটি প্রায়ই হবিগঞ্জ জেলার লাখাই উপজেলা থেকে মাদক চালানটি নিয়ে রাজধানী শহরে যাবার সময় তাদের আটক করা হয়। গ্রেপ্তারদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৪আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :