ফের পরীমনি...

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ আগস্ট ২০২১, ২০:৩৫ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ১৭:৫৩

বাংলা সিনেমায় অতি পরিচিত মুখ পরীমনি। ২০১৫ সালে সিনেজগতে পথচলা শুরুর পর এ পর্যন্ত ২০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। মিষ্টি হাসির লাস্যময়ী এ অভিনেত্রী সিনেমা দিয়ে যতটা না আলোচিত তার চেয়েও বেশি আলোচিত নানান ঘটনা দিয়ে। নানা সময়ে তার আচরণ ও কাজ কর্মের কারণে আলোচনা-সমালোচনার শিকার হয়েছেন তিনি। সামাজিক যোগাযোগ বেশ সরব এ অভিনেত্রী স্বল্পবসনা ছবি শেয়ার করে ট্রলের শিকার হন প্রায়ই।

সম্প্রতি রাজধানীর বোট ক্লাবের ঘটনায় বড় রকমের আলোচনায় আসেন অভিনেত্রী পরীমনি। গত ১৩ জুন তার ব্যক্তিগত ফেসবুক পেইজে এক স্ট্যাটাসে পরীমনি জানান, তাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে। এ বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে বিচার চান ওই ফেসবুক স্ট্যাটাসে। এ নিয়ে তুমুল আলোড়ন সৃষ্টি হয়।

পরদিন এ বিষয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন পরীমনি। নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে কান্নায় ভেঙে পড়েন এই অভিনেত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী।

সাংবাদিকদের পরীমনি জানান, নাসির উদ্দিন মাহমুদ নামে এক ব্যবসায়ী তাকে ধর্ষণ ও হত্যার চেষ্টা করেছেন। এ বিষয়ে গত ১৪ জুন ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাসির উদ্দিন ও তার বন্ধু অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন।

ওইদিন বিকাল তিনটার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিনজন নারীসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাতদিন করে রিমান্ডের আদেশ দেন আদালত।

আজ বুধবার আবারও আলোচনায় পরীমনি। বিকেল চারটায় নিজ ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন তিনি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি লাইভে জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেক জনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

পরীমনি দাবি করেন, তিনি ডিবি কার্যালয়ে ফোন করলে তাকে জানানো হয়, ডিবি পুলিশের কেউ তার বাসায় যায়নি। ফলে ভিত হয়ে পড়েন তিনি।

অবশেষে বিকেল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখনি বাসায় প্রবেশ করেন র‍্যাব সদস্যরা।

তিনি লাইভে থাকা অবস্থায় গণমাধ্যমে খবর প্রকাশ পায় পরীমনির বাসায় অভিযান পরিচালনা করছে র‍্যাব।

এর আগে ২০১৪ সালে একটি ছবিতে কাজ শুরু করতে না করতেই একসঙ্গে ২৩টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে সবার আলোচনায় আসেন পরীমনি। সেই শুরু। ছবি মুক্তির আগেই গণমাধ্যমে নানা রকম খবরে আসতে থাকে তাঁর নাম। এরপর ২০১৫ সালে মুক্তি পায় পরীমনির প্রথম ছবি ‘ভালোবাসা সীমাহীন। তবে নায়িকা হিসেবে আলোচনায় আসেন ‘রানা প্লাজা ছবিটিতে চুক্তিবদ্ধ হওয়ার পর। ২০১৮–তে গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিতে তাঁর অভিনয় সাধারণ দর্শকের পাশাপাশি সমালোচকের প্রশংসা লাভ করে। ছবিটির জন্য মেরিল–প্রথম আলো বিশেষ সমালোচনা পুরস্কার লাভ করেন তিনি।

এরপর এক রেডিও সাংবাদিকের সঙ্গে বিয়ে নিয়েও আলোচনায় আসেন তিনি। অ্যাংগেজমেন্ট করে হানিমুনে গিয়ে ফিরে এসে বিয়ে থেকে মুখ ফিরিয়ে নেন তিনি। এ নিয়েও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা-ট্রলের শিকার হন তিনি।

ঢাকাটাইমস/০৪আগস্ট/কারই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :