ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিল প্রাণ-আরএফএল গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ১৮:১০

ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যদের জন্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উপহার দিয়েছে দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল।

বুধবার দুপুরে সংগঠনের কার্যালয়ে ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খানের কাছে এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হস্তান্তর করেন প্রাণ-আরএফএল গ্রুপের পরিচালক (বিপণন) চৌধুরী কামরুজ্জামান কামাল। এসময় প্রাণ-আরএফএল গ্রুপ ডিআরইউকে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী হিসেবে ছয় হাজার সার্জিক্যাল মাস্ক ও দুই হাজার হ্যান্ড স্যানিটাইজার দেয়।

অনুষ্ঠানে চৌধুরী কামরুজ্জামান কামাল বলেন, ঢাকা রিপোর্টার্স ইউনিটি দেশে কর্মরত সাংবাদিকদের সবচেয়ে বড় সংগঠন। এই করোনাকালে তাদের সদস্য সম্মুখযোদ্ধা সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে প্রতিনিয়ত কাজ করছেন এবং ক্রান্তিকালে সব ধরনের তথ্য নিরলসভাবে সরবরাহ করে যাচ্ছেন। এজন্য প্রাণ-আরএফএল গ্রুপের পক্ষ থেকে তাদের আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি। করোনাকালে সম্মুখযোদ্ধা ডিআরইউর সদস্যদের পাশে থাকতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।

ডিআরইউ সভাপতি মুরসালিন নোমানী ও সাধারণ সম্পাদক মসিউর রহমান খান সংগঠনের সদস্যদের পাশে থাকায় প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি ধন্যবাদ জানিয়ে ভবিষ্যতেও পাশে থাকার আহ্বান জানান।

ডিআরইউ সাংগঠনিক সম্পাদক মাইনুল হাসান সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রাণ-আরএফএল গ্রুপের সহকারী মহাব্যবস্থাপক (জনসংযোগ বিভাগ) তৌহিদুজ্জামান, ডিআরইউর যুগ্ম-সম্পাদক আরাফাত দাড়িয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাইদুর রহমান রুবেল, আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নঈমুদ্দীন, কার্যনির্বাহী সদস্য এম এম জসিম, রহমান আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/আরএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা