পরীমনির বাসার প্রতি রুমে র‌্যাবের তল্লাশি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৪ আগস্ট ২০২১, ১৮:২৮ | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ১৮:১৬

সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান চালাচ্ছে এলিট ফোর্স র‌্যাব। বুধবার বিকাল পাঁচটার কিছু সময় আগে র‌্যাব সদস্যরা পরীমনির রাজধানীর বনানীর বাসায় অভিযান শুরু করেন।

অভিযান বিষয়ে র‌্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন বলেন, 'আমাদের একাধিক দল সেখানে অভিযান চালাচ্ছে। এখনও জানানোর মতো তেমন কোনো তথ্য নেই। তবে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতেই সেখানে অভিযান চালানো হচ্ছে।'

অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা বলেন, আমরা পরীমনির বাড়ির প্রতিটি রুম তল্লাশি করছি। সেখানে অবৈধ কোনো কিছু আছে কি না দেখছি। তবে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

এর আগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অভিযানে মডেল পিয়াসা ও মৌ আক্তারের বাসায় অভিযান চালানো হয়। সেসময় বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা ও সিসা সরঞ্জাম জব্দ করা হয়। এছাড়া তাদের প্রধান সমন্বয় শরিফুল হাসান মিশু ও তার সহযোগী মাসুদুল ইসলাম জিসানকে গ্রেপ্তার করে র‌্যাব। তাদের কাছ থেকে বিলাসবহুল ল্যাম্বারগিনি গাড়ি, অস্ত্র-গুলি এবং ভারতীয় জাল নোট উদ্ধার করা হয়।

বুধবার বিকাল চারটার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমনি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

পরীমনি দাবি করেন, তিনি ডিবি কার্যালয়ে ফোন করলে তাকে জানানো হয়, ডিবি পুলিশের কেউ তার বাসায় যায়নি। ফলে ভিত হয়ে পড়েন তিনি।

অবশেষে বিকেল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখিই বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা।

পরীমনি লাইভে থাকা অবস্থায় গণমাধ্যমে খবর প্রকাশ পায় পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এই খবরে সাংবাদিকরা পরীমনির বাসায় ভিড় করেন। এছাড়া বিপুলসংখ্যক উৎসুক জনতাও সেখানে রয়েছে। অভিযান শেষে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবে র‌্যাব।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :