পরীমনির বাসায় বিপুল মদ উদ্ধার

প্রকাশ | ০৪ আগস্ট ২০২১, ১৮:২২ | আপডেট: ০৪ আগস্ট ২০২১, ১৮:২৫

নিজস্ব প্রতিবেদক, ঢাককটাইমস
ফাইল ছবি

ঢাকাই চলচিত্রের আলোচিত অভিনেত্রী পরীমনির বাড়িতে বিপুল বিদেশি মদ উদ্ধার করেছে র‌্যাব। অভিযানে তার বাড়ির রুম থেকে এসব মদ উদ্ধার করা হয়। র‌্যাবের একাধিক কর্মকর্তা ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে বুধবার বিকাল পাঁচটার কিছু সময় আগে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চিত্রনায়িকা পরীমনির বিলাসবহুল বাড়িতে অভিযান শুরু করে র‌্যাব।

অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা বলেন, আমরা পরীমনির বাড়ির প্রতিটি রুম তল্লাশি করছি। সেখানে অবৈধ কোনো কিছু আছে কি না দেখছি। তবে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।

বিকাল চারটার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমনি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমনি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেকরকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

পরীমনি দাবি করেন, তিনি ডিবি কার্যালয়ে ফোন করলে তাকে জানানো হয়, ডিবি পুলিশের কেউ তার বাসায় যায়নি। ফলে ভিত হয়ে পড়েন তিনি।

অবশেষে বিকাল চারটা ৩৩ মিনিটে ফেসবুক লাইভে থাকা অবস্থায় দরজা খোলেন তিনি। তখিই বাসায় প্রবেশ করেন র‌্যাব সদস্যরা।

পরীমনি লাইভে থাকা অবস্থায় গণমাধ্যমে খবর প্রকাশ পায় পরীমনির বাসায় অভিযান চালাচ্ছে র‌্যাব। এই খবরে সাংবাদিকরা পরীমনির বাসায় ভিড় করেন। এছাড়া বিপুলসংখ্যক উৎসুক জনতাও সেখানে রয়েছে। অভিযান শেষে আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানাবে র‌্যাব।

(ঢাকাটাইমস/০৪আগস্ট/এসএস/জেবি)