১৪ হাজার ইয়াবা ও ৮৫ কেজি গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২১, ২০:৪৭

রাজধানীর ডেমরা এবং নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় ১৪ হাজার ইয়াবা ও ৮৫ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে র‌্যাব-৩। এসময় একটি অ্যাম্বুলেন্স, একটি মোবাইল ফোন এবং নগদ তিন হাজার ৭৪০ টাকা জব্দ করা হয়।

বুধবার বিকালে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক বীণা রানী দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- ফিরোজ শেখ এবং মো. দেলোয়ার হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ জানতে পারে যে, ডেমরা থানার াফ কোয়ার্টার মোড় এলাকায় কিছু মাদককারবারি চক্রের সদস্য অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেটের চালান নিয়ে বিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে। পরে র‌্যাব-৩ এর একটি দল আজ বুধবার দুপুর পৌনে দুইটার সময় ডেমরা স্টাফ কোয়ার্টার মোড় এলাকায় অভিযান চালায়। অভিযানে ফিরোজ শেখ নামের এক মাদক চোরাকারবারিকে আটক করা হয়।

র‌্যাব জানায়, সাক্ষীদের উপস্থিতিতে ওই কার্ভাডভ্যান তল্লাশি করে সামনের এবং পেছনের দরজার মধ্যে বিশেষ কায়দায় ঝালাইয়ের মাধ্যমে পাটিশন তৈরি করে লুকানো অবস্থায় ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জব্দ করা হয় কার্ভাড ভ্যানটিকে।

এছাড়া নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৮৫ কেজি গাঁজা এবং একটি অ্যাম্বুলেন্সসহ মো. দেলোয়ার হোসেন নামের এক মাদক চোরাকারবারিকে আটক করেছে র‌্যাব-৩।

র‌্যাব জানায়, চিটাগাং রোডের শিমরাইল শাখার এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেডের সামনে তল্লাশি চৌকি বসায়। ওই তল্লাশি চৌকি বসিয়ে অ্যাম্বুলেন্সের চালক ও মাকক চোরাকারবারি মো. দেলোয়ার হোসেনকে আটক করে।

র‌্যাব জানায়, ওই অ্যাম্বুলেন্স তল্লাশি করে রোগীর জন্য নির্ধারিত বেডের নিচে বিশেষ কায়দায় লুকানোর অবস্থায় ৮৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার বাজার মুল্য ২১ লাখ টাকা। এছাড়াও ওই ব্যক্তির দেহ তল্লাশি করে একটি মোবাইল ফোন ও নগদ তিন হাজার ৭৪০ টাকা এবং ওই অ্যাম্বুলেন্স জব্দ করা হয়। অভিযান পরিচালনা করার সময় অ্যাম্বুলেন্সে কোনো রোগী ছিল না। আটক ফিরোজ শেখের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে আলাদা দুইটি মামলা করা হয়েছে।

ফিরোজ শেখের বাড়ি গোপালগঞ্জ জেলার মকছেদপুর থানার পাইকদিয়া গ্রামে আর মো. দেলোয়ার হোসেনের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচয় থানার রাজাপুর (উত্তর পাড়া) গ্রামে।

ঢাকাটাইমস/০৪ আগস্ট/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

অপরাধ ও দুর্নীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :