পরীমনির বাসায় অভিযান দেখে পালানোর চেষ্টা করেন রাজ

প্রকাশ | ০৪ আগস্ট ২০২১, ২২:১১ | আপডেট: ০৪ আগস্ট ২০২১, ২২:১৭

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর বনানীর ১৯ নম্বরের সড়কে চলচ্চিত্র অভিনেত্রী পরীমনির বাসা। তার পাশেই ১২ নম্বর সড়কের বাসাতেই থাকেন চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ। বুধবার বিকালে পরীমনির বাড়িতে যখন র‌্যাবে অভিযান চলছিল, খবর পেয়ে রাজ তার বাড়ি থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে বাড়ির সামনে র‌্যাব সদস্যদের উপস্থিতি থাকায় রাজ পালাতে পারেননি।

অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

তারা জানান, পরীমনির বাসায় অভিযান দেখে পালানোর চেষ্টা করেছিলেন প্রযোজক রাজ। তবে র‌্যাব সদস্যদের উপস্থিতি দেখে তিনি পালানোর সুযোগ পাননি। পরীমনির বাসায় অভিযানে উদ্ধার হয়েছে বিপুল পরিমাণ দেশি-বিদেশি মদ, ভয়ঙ্কর মাদক এলএসডি ও আইচ। প্রায় চার ঘন্টার অভিযান শেষে তাকে আটক করে র‌্যাব

সদরদপ্তরে নেওয়া হয়। এরপর রাত সাড়ে আটটার দিকে বনানীর লেক ভিউ এর ১২ নম্বর সড়কের ছয়তলা ভবনে রাজের বাড়িতে শুরু হয় অভিযান।

জানা গেছে, রাজের সঙ্গে পরীমনির ঘনিষ্ঠতা ছিল। প্রায় পরীমনির বাসায় তারা মদের আড্ডা জমাতেন। রাজ প্রযোজিত চলচ্চিত্রতেও পরী অভিনয় করেছেন। তিনি রাজ মাল্টিমিডিয়ার কর্ণধার।

এর আগে রাজধানীর গুলশানের একটি বিলাসবহুল ফ্ল্যাট থেকে  মুনিয়া নামে এক তরুণীর মরদেহ উদ্ধারের পর আলোচনায় আসেন চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজ। তার সঙ্গে মুনিয়ার একাধিক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। ছবিতে দেখা যাচ্ছে, মুনিয়ার পাশে বসে রাজ তাকে চুমু দিচ্ছেন।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা তখন জানিয়েছিল, মুনিয়ার সঙ্গে রাজের প্রেমের সম্পর্ক ছিল। তিনিই মুনিয়াকে একটি নাটকে অভিনয়ের সুযোগ করে দেন। তবে শিডিউল ফাঁসানোর কারণে নাটকটি শেষ পর্যন্ত শেষ হয়নি।

ঢাকাটাইমস/০৪ আগস্ট/এসএস/ইএস