লক্ষ্মীপুরে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ০৯:০১

লক্ষ্মীপুরে হারুনুর রশিদ হারুন (৫২) নামে এক আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (৪ আগস্ট) রাতে সদর উপজেলার ফতেহ ধর্মপুর গ্রামের বটের পুকুরপাড়ে এ ঘটনা ঘটে।

নিহত হারুন স্থানীয় ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মৃত হোসেন আহমদের ছেলে।

প্রত্যক্ষদর্শী, স্বজন ও পুলিশ জানায়, রাত সাড়ে ৮টার দিকে আওয়ামী লীগ নেতা হারুন তার বাড়ির পাশে বটের পুকুর পাড়ে বাবুলের চায়ের দোকানে বসেছিলেন। হঠাৎ সিএনজিযোগে ৪-৫ জনের একদল দুর্বৃত্ত এসে অতর্কিতে তার উপর হামলা চালায়। এসময় তাকে এলোপাতাড়ি কুপিয়ে তার দুই হাতের কব্জি, পা ও মাথায় রক্তাক্ত জখম করে। এসময় আতঙ্ক ছড়াতে কয়েকটি ফাঁকা গুলি ও বোমা বিস্ফোরণের ঘটনা ঘটানো হয় বলে জানান স্থানীয়রা।

রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে ও পরে লক্ষ্মীপুর হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০টার দিকে তাকে ঢাকায় পাঠানোর পথে কুমিল্লা বিশ্বরোড এলাকায় রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

হামলার সুনির্দিষ্ট কারণ জানাতে পারেনি সংশ্লিষ্ট কেউ। তবে লক্ষ্মীপুরের পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান বলেন, সিএনজিযোগে এসে ৪-৫ জন দুর্বৃত্ত এ হামলা চালায়। এ ঘটনার তদন্তসহ জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/কেআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :