শ্বশুরের বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ হানির স্ত্রীর

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১১:৩৮ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১০:৪৬

বলিউডের জনপ্রিয় র্যা প গায়ক হানি সিংয়ের বিরুদ্ধে শারীরিক অত্যাচার ও যৌন হেনস্তার অভিযোগ এনেছেন তার স্ত্রী শালিনী তলোয়ার। দিল্লির তিশ হাজারি কোর্টে গার্হস্থ্য হিংসা থেকে নারীদের সুরক্ষা আইনের অধীনে তিনি ১২০ পাতার একটি অভিযোগপত্র জমা দিয়েছেন। সেই অভিযোগপত্রে শালিনী তার শ্বশুর অর্থাৎ হানি সিংয়ের বাবার বিরুদ্ধেও যৌন হেনস্তার অভিযোগ তুলেছেন।

শালিনী জানিয়েছেন, এক বার হানি সিংয়ের বাবা মত্ত অবস্থায় তার ঘরে ঢুকে পড়েন। সেই সময় শালিনী পোশাক পাল্টাচ্ছিলেন। ওই পরিস্থিতিতে তিনি শ্বশুরকে বেরিয়ে যেতে বললেও যান না। বৌমাকে যৌন হেনস্থাও করেন। এছাড়া শালিনীর দাবি, হানির মা, বোনও তাকে শারীরিক এবং মানসিক অত্যাচার করতেন।

মঙ্গলবার চিফ মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট তানিয়া সিংয়ের এজলাসে শালিনীর মামলা ওঠে। সেখানে তিনি অভিযোগ করেছেন, একাধিক নারীর সঙ্গে সঙ্গম করেছেন হানি।

অভিযোগপত্রে আরও উল্লেখ আছে, ২০১১ সালে শালিনী এবং হানি মরিশাসে যান মধুচন্দ্রিমায়। সেখান থেকেই আচমকা হানির ব্যবহারে পরিবর্তন লক্ষ্য করেন শালিনী। তিনি এ ব্যাপারে জিজ্ঞেস করলে হানি নাকি তাকে বিছানায় ছুড়ে ফেলে দিয়ে বলেন, ‘আমি বিয়ে করতে চাইনি। তোমাকে কথা দিয়েছিলাম, তাই বিয়ে করতে হয়েছে।’

তারপর থেকে শালিনীকে তার সঙ্গে কোথাও নিয়ে যেতে চাইতেন না হানি। এক বার হানির ফোনে এক নারীর সঙ্গে আপত্তিকর ছবিও নাকি উদ্ধার করেন তার স্ত্রী। অভিযোগ, জবাব চাইলে শালিনীকে মারধর করেন গায়ক। শুধু তাই নয়, এরপর থেকে নাকি ভিন্ন ভিন্ন নারীর সঙ্গে হানির ছবি দেখতে পান শালিনী।

তাছাড়া নিজের বিয়ের আংটিও লুকিয়ে রাখতেন হানি। বাইরে কাউকে জানতে দিতে চাইতেন না যে তিনি বিবাহিত। এক বার তাদের বিয়ের কিছু ছবি অনলাইনে ফাঁস হয়ে যায়। শালিনীর দাবি, তিনি সে বিষয়ে কিছুই জানতেন না। কিন্তু হানি তাকে সন্দেহ করে মারধর করেন। তারপর ঘনিষ্ঠ বন্ধুদের দিয়ে সেই ছবিগুলো কেটে ছেঁটে অন্য রকম করে দেন হানি। যাতে মনে হয়, ছবিগুলো কোনো ছবির সেটে তোলা।

শালিনীর পক্ষে তিন আইনজীবী সন্দীপ কাপুর, অপূর্ব কাশ্যপ এবং জিজি কাশ্যপ গত মঙ্গলবার আদালতে হাজির হয়েছিলেন। ২৮ আগস্টের মধ্যে হানি সিংকে জবাবদিহির নির্দেশ দিয়েছে আদালত। এছাড়া শালিনীর পক্ষে একটি অন্তর্বর্তীকালীন আদেশ দেওয়া হয়েছে। যার সারমর্ম, আপাতত হানি সিং তাদের যৌথ মালিকানাধীন সম্পত্তি বিক্রি করতে পারবেন না।

২০১৪ সালে একটি রিয়্যালিটি শোয়ে শালিনীকে প্রকাশ্যে এনেছিলেন হানি সিং। বেশ কয়েক বছর বিরতির পর নতুন করে কাজ শুরু করেছেন এই র‌্যাপার। কিন্তু বিতর্ক যেন পিছু ছাড়ছে না ‘লুঙ্গি ডান্স’ খ্যাত গায়কের।

ঢাকাটাইমস/০৫আগস্ট/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :