গাইবান্ধায় ‘আম বিক্রেতার হামলায়’ সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৫ আগস্ট ২০২১, ১১:৩১ | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১১:০৬

গাইবান্ধায় আম বিক্রেতার হামলায় মঞ্জুরুল হাসান লিখন নামে এক সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যুর অভিযোগ উঠেছে। গত বুধবার সন্ধ্যায় জেলা বিএনপি অফিসের সামনে মারাত্মকভাবে হামলার শিকার হন লিখন। পরে গুরুতর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে গাইবান্ধা সদর থানার ওসি (তদন্ত) আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।

নিহত লিখন গাইবান্ধা শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে। গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।

স্থানীয়রা জানান, বুধবার দুপুরের দিকে লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় শরিফ নামে দোকানদারের কাছে আম কিনতে যায়। আম কেনার সময় শরীফের সঙ্গে বাকবিতণ্ডা হয় লিখনের। পরে বাড়িতে আম রেখে শরীফের দোকানে আবারও আসে লিখন। এসময় শরীফের সঙ্গে তার হাতাহাতি হলে স্থানীয়রা উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরপর সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরও কয়েকজন মিলে লিখনকে মারধর করে। এতে গুরুতর অসুস্থ হয় লিখন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

থানার ওসি মাসুদুর রহমান জানান, লিখনের লাশ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :