নতুন দুই নায়কের বিপরীতে বুবলী

প্রকাশ | ০৫ আগস্ট ২০২১, ১৫:৩৫

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

গত বছর প্রথমবারের মতো শাকিব খানের বাইরে কোনো নায়কের সঙ্গে জুটি বাঁধেন আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী। ‘ক্যাসিনো’ নামে একটি ছবিতে কাজ করেন নিরব হোসেনের বিপরীতে। মুক্তির অপেক্ষায় থাকা ওই ছবি পরিচালনা করেন সৈকত নাসির। সম্প্রতি একই পরিচালকের আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলী। নাম ‘তালাশ’।

এই ছবির সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আসাদ জামান। যৌথভাবে ছবির গল্প লিখেছেন পরিচালক সৈকত নাসির ও চিত্রনাট্যকার আসাদ জামান। এখানে চিত্রনায়িকা বুবলীর বিপরীতে অভিনয় করবেন নতুন দুজন নায়ক। তারা হলেন চ্যানেল আই ফেয়ার হ্যান্ডসাম প্রতিযোগিতার একে আজাদ আদর এবং র‌্যাম্প মডেল আসিফ আহসান খান।

নবাগত দুই অভিনেতার প্রশংসা করে নির্মাতা সৈকত নাসির বলেন, ‘আজাদ আদর খুবই ট্যালেন্ট একটি ছেলে। আমার সাথে একটি প্রজেক্টে তিন বছর কাজ করেছে। অন্যদিকে, র‌্যাম্প জগতে আসিফ এখন অন্যতম নাম। গল্পের প্রয়োজনেই এই দুজনকে নেওয়া হয়েছে।’

নির্মাতা আরও বলেন, ‘তালাশ’ আমার স্বপ্নের প্রজেক্ট। বুবলীকে ধন্যবাদ তিনি নতুন দুজন নায়কের বিপরীতে কাজ করতে রাজি হয়েছেন। আমি সবসময় বলি, যাদের নিয়ে কাজ করি তারাই আমার চোখে তখন সেরা অভিনেতা। আদর ও আসিফ আমার চোখে এখন স্টার। ওদের নিয়ে চ্যালেঞ্জে নামছি। আামর বিশ্বাস দারুণ কিছু উপহার দিতে পারবো।’

অন্যদিকে নতুন নায়কদের সঙ্গে কাজ প্রসঙ্গে বুবলী জানান, ‘আমি আগেও বলেছি নতুনদের সঙ্গে কাজ করতে আমার কোনো আপত্তি নেই। সৈকত নাসির ভাই পরিক্ষিত নির্মাতা। তিনি নিশ্চিত করেছেন আদর ও আসিফ দারুণ অভিনেতা। গল্পের প্রয়োজনেই তাদের নেওয়া। গল্পা শোনার পর আমারও তাই মনে হয়েছে। আশা করি, ‘তালাশ’ দারুণ একটি ছবি হবে।

অভিনেত্রী এও জানান, সবকিছু ঠিক থাকলে লকডাউনের পর পরই শুটিং শুরু হবে। এদিকে, গত ১ জুলাই দেশে লকডাউন শুরু হওয়ার আগে ‘লিডার’ ও ‘রিভেঞ্জ’ নামে দুটি ছবির কাজ একসঙ্গে করেন বুবলী। সে সময় কঠিন ব্যস্ততায় কেটেছে অভিনেত্রীর সময়। রাত-দিন শুটিং করেছেন এফডিসিতে। সকালে একটির তো বিকালে আরেক ছবির জন্য ক্যামেরার সামনে দাড়াতে হয়েছে তাকে।

দুটি ছবির মধ্যে ‘লিডার’ পরিচালনা করছেন নবাগত নির্মাতা তপু খান। এখানে বুবলীর নায়ক শাকিব খান। ‘রিভেঞ্জ’ ছবিটি পরিচালনা করছেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। সেখানে বুবলীর বিপরীতে রয়েছেন জিয়াউল রোশান। ‘রিভেঞ্জ’ এ জুটির প্রথম ছবি। দুটি ছবিরই কিছু অংশের কাজ বাকি। লকডাউন উঠলে সেই কাজ সমাধা হবে বলে জানান বুবলী।

ঢাকাটাইমস/০৫আগস্ট/এএইচ