ঝিনাইগাতীতে চেয়ারম্যানের উদ্যোগে দৃষ্টিনন্দন কাঠের সেতু নির্মাণ

শহর প্রতিনিধি, শেরপুর
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৬:২৮

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার সদর ইউনিয়নের আহাম্মদনগর-দিঘীরপাড় পাকা সড়কের ভাঙা অংশে ৮০ ফুট লম্বা এবং ছয় ফুট চওড়া একটি দৃষ্টিনন্দন কাঠের সেতু নির্মাণ করা হয়েছে।

বুধবার বিকালে ঝিনাইগাতী সদর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ জানান, সম্প্রতি বন্যায় আহাম্মদনগর-দিঘীরপাড় পাকা সড়কটি পানির স্রোতে ভেঙে যায়। এতে এলাকার কয়েক হাজার মানুষের যাতায়াতে চরম দুর্ভোগের সৃষ্টি হয়।

তখন ঝিনাইগাতী সদর ইউপির ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল কুদ্দুছ ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। এলাকাবাসী বিষয়টি ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল কুদ্দুছকে জানালে তিনি উপজেলা চেয়ারম্যান নাইমের সঙ্গে এ বিষয়ে বিস্তারিত বলেন এবং সরেজমিনে পরিদর্শন করেন।

পরে উপজেলা পরিষদের তহবিল থেকে দুই লাখ টাকা বরাদ্দ করা হয় একটি কাঠের সেতু নির্মাণের জন্য। সেতুটির নির্মাণ পরিকল্পনায় ৮০ ফুট দৈর্ঘ্য এবং ছয় ফুট প্রস্থ উল্লেখ ছিল। কিন্তু সৌন্দর্যতার জন্য সেতুটির কাজ ইউপি সদস্য তার নিজস্ব অর্থায়নে আরও ১০ ফুট বাড়িয়ে ৯০ ফুট দৈর্ঘের কাজ করেছেন। দৃষ্টিনন্দন সেতুটির নির্মাণকাজ এলাকার মানুষের ব্যাপক প্রশংসিত হয়েছে।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :