মুগদায় কিশোর গ্যাং ‘চাঁনজাদু’ গ্রুপের চারজন আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৬:৫৩

রাজধানীর মুগদা এলাকা থেকে কিশোর গ্যাং ‘চাঁনজাদু’ গ্রুপের চার সদস্য আটক করেছে র‌্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে একটি স্টিলের ব্যাটন, একটি সুইচ গিয়ার চাকু, একটি বক্সিং পাঞ্চার যন্ত্র এবং আক্রমণে ব্যবহার উপযোগী একটি অ্যালুমিনিয়ামের চেইন উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-৩ এর সহকারী পরিচালক (মিডিয়া) বীণা রানী দাস স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আটককৃতরা হলেন- মো. ইমন ওরফে টাইগার ইমন, মো. আব্দুল রাব্বি, মো. সাজ্জাদ হোসেন এবং মো. সুজন মিয়া

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৩ এর একটি দল জানতে পারে যে, মুগদা থানার মান্ডা এলাকায় কিছু কিশোর গ্যাং চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে মাদক কেনা-বেচা ও সেবন, এলাকায় চাঁদাবাজি, ছিনতাই, সাধারণ মানুষকে হয়রানি এবং বিভিন্ন রকম সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। পরে র‌্যাব-৩ এর একটি দল বুধবার সন্ধ্যায় মান্ডা এলাকায় একটি অভিযান চালায়। অভিযানে কিশোর গ্যাং ‘চাঁনজাদু’ মো. ইমন ওরফে টাইগার ইমন, মো. আব্দুল রাব্বি, মো. সাজ্জাদ হোসেন এবং মো. সুজন মিয়া নামের চার সদস্যকে আটক করা হয়।

র‌্যাব জানায়, আটককৃতদের কাছ থেকে উদ্ধারকৃত মোবাইল ফোনে তাদের মাদকদ্রব্য গ্রহণের ভিডিওসহ উশৃঙ্খল আচরণের টিকটক অ্যাপে তৈরি বিভিন্ন ধরনে ভিডিওকিল্পিং পাওয়া যায়। ঘটনার সময় আটক ইমন ওরফে টাইগার ইমনের নেতৃত্বে অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছিল।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, তারা আধিপত্য বিস্তারের জন্য দলবদ্ধভাবে মোটরসাইকেলের মহড়া দিয়ে এলাকায় ভীতিকর পরিস্থিতির সৃষ্টি করত। এছাড়াও তারা মোটরসাইকেল ব্যবহার করে রিকশা, ভ্যান, সিএনজি ও বাস যাত্রীদেরকে টার্গেট করে যাত্রীদের ব্যাগ বা পার্টস ছিনতাই করে থাকে। তারা রাস্তায় দলবদ্ধভাবে দাঁড়িয়ে মাদক সেবন ও বেচাকেনায় জড়িত ও উশৃঙ্খল আচরণ করে। তাদের গ্রুপের দলনেতা হচ্ছে ইমন ওরফে টাইগার ইমন। তিনি এলাকায় টাইগার ইমন নামে পরিচিত। আটককৃতরা মতিঝিল, মুগদা ও শাহাজাহানপুর এলাকায় সংঘবদ্ধ হয়ে অপরাধ করে থাকে। তাদের বিরুদ্ধে মুগদা থানায় একটি মামলা করা হয়েছে।

ঢাকাটাইমস/০৫ আগস্ট/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :