পরীমনি ও রাজের বিরুদ্ধে মামলা হচ্ছে

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ১৭:৪৫

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমনির বিরুদ্ধে মাদকের একটি মামলা করছে র‌্যাব। এছাড়া আলোচিত চলচ্চিত্র প্রযোজক নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা করছে এলিট ফোর্সটি। মামলাগুলো করার প্রক্রিয়া শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে র‍্যাবের মুখপাত্র কমান্ডার খন্দকার আল মঈন ঢাকাটাইমসকে এই তথ্য জানান। তিনি বলেন, পরীমনির বিরুদ্ধে মাদকের একটি মামলা এবং আলোচিত চলচ্চিত্র প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজের বিরুদ্ধে মাদক ও পর্নোগ্রাফি আইনে দুটি মামলা হচ্ছে। মামলার প্রক্রিয়া শুরু হয়েছে। বনানী থানায় র‍্যাব বাদী হয়ে মামলাগুলো করবে।

বাংলা চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত নায়িকা পরীমনিকে গতকাল বুধবার রাতে আটক করা হয়। তাঁর বাসা থেকে মাদকদ্রব্য উদ্ধার করেছে র‍্যাব। এরপর প্রযোজক নজরুল ইসলাম রাজ ওরফে নজরুল রাজকে কার্যালয় থেকে আটক করা হয়।

বাসায় মাদকদ্রব্য থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে পরীমনির বাসায় অভিযান চালানো হয় হয়ে জানায় র‌্যাব। রাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি মাদকের আসর বসিয়ে সেখানে আসা বিত্তবান ব্যবসায়ী ও উচ্চবিত্তের সন্তানদের ভিডিও ধারণ ও ব্ল্যাকমেলিং করে মোটা অঙ্কের টাকা আদায় করতেন।

এ ধরনের ঘটনায় জড়িত আরও কয়েকজনকে নজরদারিতে রাখা হয়েছে বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সূত্র জানায়। তাঁদের পর্যায়ক্রমে আইনের আওতায় আনা হবে।

ঢাকাটাইমস/৫আগস্ট/এসএস/এমআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :