খুলনায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

প্রকাশ | ০৫ আগস্ট ২০২১, ২০:৪৯

খুলনা প্রতিনিধি, ঢাকাটাইমস

করোনাকালে লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। নগরীর ১৩টি ওয়ার্ডে প্রায় পাঁচ হাজার ৮৫০ জন অসহায় শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও নগদ পাঁচ লাখ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় চত্বরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও কেসিসির প্যানেল মেয়র-২ মো. আলী আকবর টিপু ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি কেনার জন্য নগদ টাকা। 

এ সময় ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, কেসিসির সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেক্সনা কামাল লিলি, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা ড. মো. সাঈদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম মোশাররফ, মো. ইলিয়াছ হোসেন লাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

নগরীর ১, ২, ৩, ১৬, ১৮, ১৯, ২০, ২২, ২৭, ২৮ ও ২৯ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটিতে ৪২৮ জন হিসেবে মোট চার হাজার ৭০৮ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও মোট নগদ চার লাখ ৭০ হাজার আটশ টাকা বিতরণ করা হয়।

কেসিসির প্যানেল মেয়র-১ মো. আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এছাড়া ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে এক হাজার একশ ৪২ জনের মাঝে মোট এক লাখ ১৪ হাজার ২০০ টাকা ও জনপ্রতি সাত কেজি করে চাল বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এসএ/কেএম)