খুলনায় দুঃস্থদের মাঝে ত্রাণ বিতরণ

খুলনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ আগস্ট ২০২১, ২০:৪৯

করোনাকালে লকডাউনে কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খুলনা সিটি করপোরেশনের (কেসিসি) উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। নগরীর ১৩টি ওয়ার্ডে প্রায় পাঁচ হাজার ৮৫০ জন অসহায় শ্রমজীবী মানুষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও নগদ পাঁচ লাখ ৮৫ হাজার টাকা বিতরণ করা হয়।

বৃহস্পতিবার ২৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় চত্বরে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা ও কেসিসির প্যানেল মেয়র-২ মো. আলী আকবর টিপু ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন।

ত্রাণসামগ্রীর মধ্যে ছিল জনপ্রতি সাত কেজি চাল এবং সবজি কেনার জন্য নগদ টাকা।

এ সময় ২৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ফকির সাইফুল ইসলাম, কেসিসির সংরক্ষিত মহিলা কাউন্সিলর রেক্সনা কামাল লিলি, সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মো. মাহবুব আলম সোহাগ, খুলনা-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত কর্মকর্তা ড. মো. সাঈদুর রহমান, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম মোশাররফ, মো. ইলিয়াছ হোসেন লাবুসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।

নগরীর ১, ২, ৩, ১৬, ১৮, ১৯, ২০, ২২, ২৭, ২৮ ও ২৯ নম্বর ওয়ার্ডের প্রত্যেকটিতে ৪২৮ জন হিসেবে মোট চার হাজার ৭০৮ জনের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণসামগ্রী ও মোট নগদ চার লাখ ৭০ হাজার আটশ টাকা বিতরণ করা হয়।

কেসিসির প্যানেল মেয়র-১ মো. আমিনুল ইসলাম মুন্না ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এসব ত্রাণসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এছাড়া ৩০ ও ৩১ নম্বর ওয়ার্ডে এক হাজার একশ ৪২ জনের মাঝে মোট এক লাখ ১৪ হাজার ২০০ টাকা ও জনপ্রতি সাত কেজি করে চাল বিতরণ করা হয়।

(ঢাকাটাইমস/৫আগস্ট/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :